এই গরমে অনেকেরই প্রিয় একটি ফল হল তরমুজ (Watermelon), যা তাঁদের পরম শান্তি দিতে পারে। কিন্তু সেই তরমুজ যদি গরম তেলে ভাজা হয়, তাহলে কি হতে পারে ভেবে দেখেছিলেন কেউ? সেই কাণ্ডটাই এবার দেখা গেল।
Viral Video: ফুটন্ত গরম তেলে ফেলা হল একফালি তরমুজ, তারপর যে কাণ্ডটা ঘটল, না দেখলে বিশ্বাস করবেন না!অবাক কাণ্ড বটে!
Latest Viral Video: ইন্টারনেট এক অদ্ভুত জায়গা। এখানে আপনি এমন অনেক কিছুই দেখতে পাবেন, যা আপনাকে দীর্ঘ সময়ের জন্য ভাবায়। ঠিক সেরকম ভাবেই আপনাকে ভাবানোর জন্য আমাদের কাছে একটি চমৎকার ভিডিয়ো রয়েছে। গরমে অনেকেরই মুখে রুচি নেই। যতটা পারছেন ঠান্ডা খাবার আর পানীয় খেয়েই দিন গুজরান হচ্ছে তাঁদের। এই গরমে অনেকেরই প্রিয় একটি ফল হল তরমুজ (Watermelon), যা তাঁদের পরম শান্তি দিতে পারে। কিন্তু সেই তরমুজ যদি গরম তেলে ভাজা হয়, তাহলে কি হতে পারে ভেবে দেখেছিলেন কেউ? সেই কাণ্ডটাই এবার দেখা গেল। আর গরম তেলে (Oil) সেই তরমুজ ভাজার (Deep Fry) পর তা যা আকার ধারণ করল, ভিডিয়ো দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ।

ইনস্টাগ্রামে Protagonista Digital নামের একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিয়োতে প্রথমে দেখা গেল, ফুটন্ত গরম তেলে ছেড়ে দেওয়া হল একফালি তরমুজ। গরম তেলে পড়া মাত্রই সে তরমুজ গলে লাল। মুহূর্তে তেলের রংও লাল হয়ে গেল। তার কিছুক্ষণ পরেই সেই তেলে ছেড়ে দেওয়া হল দুই প্যাকেট কর্ন। তারপর যা হল, তা সত্যিই নজর ঘোরানোর মতো।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours