যতক্ষণ না মমতা বন্দ্যোপাধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রী হচ্ছেন, ততক্ষণ এই স্লোগান দিয়ে যাব, বললেন শুভেন্দু।

Suvendu Adhikari: পঞ্চায়েত নির্বাচনের আগে শুভেন্দুর গায়ে নতুন জার্সি, বার্তা দিলেন কর্মীদেরওঘাটালে মঞ্চে শুভেন্দু
ঘাটাল : শুধুমাত্র তাঁর বা তাঁর দলের স্লোগান নয়। মমতাকে ভোট না দেওয়ার স্লোগান গোটা রাজ্যের হওয়া উচিত বলে সপ্তাহ খানেক আগেই মন্তব্য করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় গিয়ে গায়ে নন্দীগ্রামের বিধায়ক গায়ে তুললেন নতুন জার্সি। সাদা জামায় লাল রঙে লেখা ‘নো ভোট টু মমতা’। কার্যত পঞ্চায়েত নির্বাচনের আগে স্লোগান বেঁধে দিলেন শুভেন্দু অধিকারী। পরে মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে কর্মীদের উদ্দেশে তিনি বলেন, নো ভোট টু মমতা মানে মমতাকে একটাও ভোট নয়। চন্দ্রকোনার এই সভা নিয়ে অনেক টালবাহানা ছিল। পরে আদালত অনুমতি দেওয়ার পর সোমবার বিকেলে চন্দ্রকোনার ঝাঁকরায় কৃষক সমাবেশে উপস্থিত হন শুভেন্দু। সেই মঞ্চে উঠেই জার্সিটি দেখান শুভেন্দু।


এদিন শুভেন্দু বলেন, আমি এবার থেকে যে রাজনৈতিক সভায় যাব, সেখানেই এই জার্সিটা গায়ে রাখব। যতক্ষণ না মমতা বন্দ্যোপাধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রী হচ্ছেন, ততক্ষণ এই স্লোগান দিয়ে যাব। এর আগে শুভেন্দু বলেছিলেন, আগে মমতাকে সরানো হবে, তারপর বাকিটা ভাবা যাবে। নো ভোট টু মমতা স্লোগান সব বিরোধীদের ব্যবহার করার কথাও বলেছিলেন তিনি।

এদিন সভামঞ্চ থেকে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন তিনি। পাশাপাশি সিপিএম এবং কংগ্রেসকেও ভোট না দেওয়ার দাবি জানিয়েছেন তিনি । বক্তব্য রাখতে গিয়ে বিরোধী দলনেতা বলেন, চারটি লোকসভা আমার হাতের মুঠোয় রয়েছে। যেগুলোতে বিজেপি জয়লাভ করবে নিশ্চিতভাবে। সেগুলি হল, আরামবাগ, ঘাটাল, তমলুক, কাঁথি। এই চারটি লোকসভা কেন্দ্রের মধ্যে আরামবাগ লোকসভা আসনের বেশিরভাগ এলাকা হুগলির। আরামবাগ লোকসভা কেন্দ্রের অন্তর্গত একটি বিধানসভা পড়ে পশ্চিম মেদিনীপুরে। দুই মেদিনীপুরের এই চার লোকসভা কেন্দ্রের উল্লেখ করলেও বিজেপির দখলে থাকা মেদিনীপুর লোকসভার কথা শোনা যায়নি শুভেন্দু অধিকারীর মুখে। আর সেই মেদিনীপুরের বর্তমান সাংসদ দিলীপ ঘোষ। শুভেন্দু অধিকারী কেন দিলীপের কেন্দ্রের নাম নিলেন, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।


এদিকে, সোমবার পূর্ব মেদিনীপুরের খেজুরিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রশাসনিক সভা ছিল, তাকে কটাক্ষ করে আগামী সোমবার একই জায়গায় সভা করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours