নৈহাটিতে ডেভলেপমেন্ট লিগে ইস্টবেঙ্গল-নিউ আলিপুর সুরুচি সংঘের ম্যাচে দুই দলের ফুটবলারদের মধ্যে তুমুল হাতাহাতি।


 ডেভলেপমেন্ট লিগে (Development League) মারামারি, লাল কার্ড। নৈহাটিতে ডেভলেপমেন্ট লিগে ইস্টবেঙ্গল-নিউ আলিপুর সুরুচি সংঘের ম্যাচে দুই দলের ফুটবলারদের মধ্যে তুমুল হাতাহাতি। লাল কার্ড দেখলেন লাল-হলুদের ৩ ফুটবলার। সুরুচি সংঘের ১ ফুটবলার লাল কার্ড দেখেন। শেষ ১২ মিনিটেরও বেশি সময় ৮ জনে খেলে ইস্টবেঙ্গল। ম্যাচের ৭৮ মিনিটে একটি ফাউলকে ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের ফুটবলাররাই। লাল কার্ড দেখেন ইস্টবেঙ্গলের গোলকিপার আদিত্য পাত্র। এছাড়া ইস্টবেঙ্গলের জেসিন টিকে এবং নাসিব রহমানও লাল কার্ড দেখেন। সুরুচি সংঘের প্রিয়ব্রত ঘোষকে লাল কার্ড দেখান রেফারি। ম্যাচে সুরুচি সংঘকে ৪-১ গোলে হারায় ইস্টবেঙ্গল। জোড়া গোল করেন সৌরভ বিশ্বাস। একটি করে গোল করেন মহম্মদ রোশাল আর তুহিন দাস। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ইউনাইটেড স্পোর্টসকে হারিয়ে ডেভলেপমেন্ট লিগে যাত্রা শুরু করে ইস্টবেঙ্গল। সে দিনের দল থেকে প্রথম এগারোয় দুটো পরিবর্তন আনেন কোচ বিনো জর্জ। অভীষ ঘোষ আর মহম্মদ রাশিকের জায়গায় শুরু থেকে খেলেন আদিল অমল আর সৌরভ বিশ্বাস। শুরু থেকে মাঠে নেমেই জোড়া গোলে নায়ক বনে যান সৌরভ। ১৩ মিনিটে দীপ সাহার বাড়ানো বল থেকে গোল করেন রোশাল (১-০)। ৩০ মিনিটে ব্যবধান ২-০ করেন সৌরভ। চার মিনিট বাদে পেনাল্টি থেকে ইস্টবেঙ্গলকে ৩-০ এগিয়ে দেন দলনায়ক তুহিন দাস। ৪১ মিনিটে সুরুচি সংঘের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন শিলিগুড়ির সৌরভ (৪-০)। প্রথমার্ধের ইনজুরি টাইমে ব্যবধান কমায় সুরুচি সংঘ (১-৪)। লাল কার্ড দেখায় ২০ তারিখ ওড়িশা এফসির সঙ্গে পরবর্তী ম্যাচে আদিত্য, নাসিব, জেসিনকে পাবে না ইস্টবেঙ্গল।

অন্য ম্যাচে জয়ের দেখা পেল এটিকে মোহনবাগানও। প্রথম ম্যাচে মহমেডান স্পোর্টিংকে হাফডজন গোলে ওড়ানোর পর দ্বিতীয় ম্যাচেও জিতল সবুজ-মেরুন। ওড়িশা এফসিকে হারাল ২-০ গোলে। প্রথমার্ধে সবুজ-মেরুনকে এগিয়ে দেন এনজন সিং। দ্বিতীয়ার্ধে ব্যবধান ২-০ করেন গত ম্যাচের নায়ক সুহেল।


জয়ে ফিরল মহমেডান স্পোর্টিংও। প্রথম ম্যাচে বাগানের কাছে পর্যুদস্ত হওয়ার পর ইউনাইটেড স্পোর্টসকে ২-০ গোলে হারাল সাদা-কালো। খেলার ৭০ আর ৮০ মিনিটে জোড়া গোল করেন উইলিয়াম লালগৌলিয়েন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours