এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে হারল গৌতম গম্ভীরের ইন্ডিয়া মহারাজাস। শনিবার, ১১ মার্চের ম্যাচে মাত্র ২ রানে জিতেছে অ্যারন ফিঞ্চের ওয়ার্ল্ড জায়ান্টস।

লেজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League Cricket) ফিরল অজি কিংবদন্তি শেন ওয়ার্নের (Shane Warne) ‘বল অফ দ্য সেঞ্চুরি’-র স্মৃতি। ৩০ বছর আগে, ১৯৯৩ সালে ম্যাঞ্চেস্টারে অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে ২৪ বছরের শেন ওয়ার্ন ইংল্যান্ডের ওই সময়ের অন্যতম সেরা ব্যাটার মাইক গ্যাটিংকে (Mike Gatting) একটি দুর্দান্ত বল করেছিলেন, যা পুরো বিশ্বকে চমকে দিয়েছিল। সেই বলটি অনেক টার্ন নেওয়ায় গ্যাটিং বোল্ড হয়ে যান। যার জন্য ওই বলটিকে ‘বল অফ দ্য সেঞ্চুরি’ বলা হয়। এ বার দোহায় চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটে ওয়ার্নির বিশেষ বলের স্মৃতি ফেরালেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)। টার্বুনেটরের শিকার ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইল। ইউনিভার্সাল বসকে যেভাবে ক্লিন বোল্ড করেন ভাজ্জি, তাতে তিনি হতভম্ব হয়ে দাঁড়িয়ে দেখেন। হরভজন নিজেও বেশ চমকে যান। সেই ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।


দোহায় চলছে অবসর নেওয়া ক্রিকেটারদের টুর্নামেন্ট লেজেন্ডস লিগ ক্রিকেট। ইন্ডিয়ান মহারাজাস দলের ভারতীয় তারকা অফস্পিনার হরভজন লেজেন্ডস লিগ ক্রিকেট টুর্নামেন্টে খেলছেন। এই টুর্নামেন্টে পরপর দু’টো ম্যাচেই হারের মুখ দেখল গৌতম গম্ভীরের দল। শনিরাতে ওয়ার্ল্ড জায়ান্টস দলের বিরুদ্ধে ইন্ডিয়া মহারাজাস হারলেও জ্বলে উঠেছিলেন ভাজ্জি। মাত্র ২ ওভার হাত ঘুরিয়ে ১৩ রানের বিনিময়ে ৪ উইকেট তুলে নিয়েছেন হরভজন। টার্বুনেটর ওয়ার্ল্ড জায়ান্টসের ক্রিস গেইল, রস টেলর, মর্নে ভ্যান উইক এবং কেভিন ও ব্রায়েনকে আউট করেছেন। তার মধ্যে হরভজন যে ডেলিভারি দিয়ে গেইলকে ফিরিয়েছেন তা বিশ্ব ক্রিকেটকে রীতিমতো চমকে দিয়েছে। সঙ্গে আরও একবার উস্কে দিয়েছে প্রয়াত অজি তারকা শেন ওয়ার্নের স্মৃতি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours