PM Narendra Modi: ফের মালা হাতে প্রধানমন্ত্রীর গাড়ির সামনে চলে এল যুবক, প্রশ্নের মুখে মোদীর নিরাপত্তা

আবারও কড়া নিরাপত্তার বেষ্টনী ভেদ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মালা পরাতে তাঁর সামনে চলে এল যুবক। এবারও ঘটনাস্থল সেই কর্নাটক।

PM Narendra Modi: ফের মালা হাতে প্রধানমন্ত্রীর গাড়ির সামনে চলে এল যুবক, প্রশ্নের মুখে মোদীর নিরাপত্তাপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়ির সামনে চলে এল যুবক।
দাবনগেরে: ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় ফাঁক! আবারও কড়া নিরাপত্তার বেষ্টনী ভেদ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে(PM Narendra Modi) মালা পরাতে তাঁর সামনে চলে এল যুবক। এবারও ঘটনাস্থল সেই কর্নাটক (Karnataka)। যদিও শেষ পর্যন্ত ওই যুবককে ধরে ফেলেছেন প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা। শনিবার বিকালে কর্নাটকের দাবনগেরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই নিয়ে তিন মাসের মধ্যে দু-বার কর্নাটকে একই ঘটনার সম্মুখীন হলেন নমো। গোটা ঘটনায় প্রশ্নের মুখে প্রধানমন্ত্রীর নিরাপত্তা।


জানা গিয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে এদিন কর্নাটকের দাবনগেরে একটি অনুষ্ঠানে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হুবালি-ধারওয়াড় রেলওয়ে স্পোর্টস গ্রাউন্ডে আয়োজিত ২৬ তম জাতীয় যুব উৎসবের সূচনা করতে যান প্রধানমন্ত্রী। ওই অনুষ্ঠানে যাওয়ার পথে একটি হুডখোলা গাড়িতে রোড শোও করেন তিনি। হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে রাস্তার দু-দিকে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশ্যে হাত নাড়তে-নাড়ছিলেন প্রধানমন্ত্রী। আর ধীরে-ধীরে এগোচ্ছিল তাঁর গাড়িটি। সেই সময়ই এক যুবক নিরাপত্তার বেষ্টনী ভেদ করে একটি বড় মালা নিয়ে প্রধানমন্ত্রীর একেবারে কাছে চলে যায়। যদিও শেষ মুহূর্তে মালা পরাতে পারেনি। প্রধানমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা ওই যুবককে ধরে ফেলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours