হুইসপারারস’।‘সেরা অরিজিনাল সং’-এই বিভাগে মনোনয়ন পেয়েছে ‘আরআরআর’ ছবির নাটু নাটু গানটি। অন্যদিকে সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্রে রয়েছে ভারতের ‘দ্য এলিফ্যান্ট হুইসপারারস’। কী হয়, তা জানতেই উৎসুক কোটি কোটি ভারতবাসী


সেরা অভিনেতা ব্র্যান্ডন
সেরা অভিনেতা হিসেবে নির্বাচিত হলেন ব্র্যান্ডন ফ্রেজর। কথা বলতে গিয়ে আবেঘঘন হয়ে পড়েন অভিনেতা। বলেন, “সবাইকে ধন্যবাদ। টিমকে পাশে না পেলে এমনটা হত না।”


13 Mar 2023 09:32 AM (IST)
অস্কারের মঞ্চে সেরা ছবি
এই বছরে অস্কারে সেরা ছবির তকমা পেল, 'এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স'। 'টপ গান ম্যাভেরিক', 'অবতার'-এর মতো ছবির সঙ্গে পাল্লা দিয়েও শেষ হাসি হাসল ছবিটি

13 Mar 2023 09:19 AM (IST)
সেরা অভিনেত্রী মিশেল
'এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স' ছবির জন্য সেরা অভিনেত্রী শিরোপা ছিনিয়ে নিলেন মিশেল ইয়ো। মঞ্চে উঠে কেঁদে ফেললেন মিশেল। পরিবারকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, "ধন্যবাদ অ্যাকাডেমি। ইতিহাস রচনা হল।"


অস্কারের রেড কার্পেটে দীপিকা পাডুকোন
অস্কারের মঞ্চে এবার দীপিকা পাডুকোন। হাঁটলেন রেড কার্পেটে। ৯৫তম অস্কার অ্য়াকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পুরস্কার বিতরণের জন্য ডাক পেয়েছেন দীপিকা।

13 Mar 2023 05:48 AM (IST)
অস্কার সঞ্চালনার দায়িত্বে জিমি কিমেল
৯৫ তম অস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে এবার জিমি কিমেল।

13 Mar 2023 05:46 AM (IST)
অস্কারে ভারতের তিন মনোনয়ন
অস্কার জুড়ে এবারে শুধুই তেরঙ্গা। ভারত থেকে রয়েছে তিন তিনটি মনোনয়ন। ‘সেরা অরিজিনাল সং’-এই বিভাগে মনোনয়ন পেয়েছে 'আরআরআর' ছবির নাটু নাটু গানটি। এখানেই শেষ নয়, বাংলার ছেলে শৌনক সেনের ‘অল দ্যাট ব্রিদস’ রয়েছে সেরা ফিচার তথ্যচিত্র বিভাগে। অন্যদিকে সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্রে রয়েছে ভারতের ‘এলিফ্যান্ট হুইসপারারস’।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours