ম্যাচের ফাঁকে মাইক ছেড়ে কোমর দোলাতে শুরু করেন সম্প্রচারকারী চ্যানেলের ধারাভাষ্যকাররা (Border-Gavaskar Trophy)। সদ্য অস্কারজয়ী গানের তালে চুটিয়ে নাচলেন ম্যাথু হেডেন, দীপ দাশগুপ্ত, যতীন সপ্রু।

বেস্ট অরিজিনাল সং’ বিভাগে অস্কার জিতে (Oscar 2023) ইতিহাস গড়েছে RRR ছবির নাট্টু নাট্টু গানটি (Naatu Naatu Song)। প্রতিটি দেশবাসীর কাছে গর্বের মুহূর্ত। নাট্টু নাট্টু জ্বর থেকে দূরে থাকল না ক্রিকেট জগতও। আমেদাবাদ ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের পঞ্চম দিনের খেলা চলাকালীন গানটির অস্কার পুরস্কার জয়ের খবর আসে। ম্যাচের ফাঁকে মাইক ছেড়ে কোমর দোলাতে শুরু করেন সম্প্রচারকারী চ্যানেলের ধারাভাষ্যকাররা (Border-Gavaskar Trophy)। সদ্য অস্কারজয়ী গানের তালে চুটিয়ে নাচলেন ম্যাথু হেডেন, দীপ দাশগুপ্ত, যতীন সপ্রু। ক্রিকেট জগতের রথী মহারথীরা শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। ভারতীয় ক্রিকেটের ক্ষেত্রেও দিনটি শুভ। আমেদাবাদ টেস্ট শেষ হওয়ার আগেই টানা দ্বিতীয়বারের মতো আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (WTC Final) পা রেখেছে টিম ইন্ডিয়া। বলা চলে, বিনোদন এবং ক্রিকেট দুই ক্ষেত্রেই ভারতীয়দের কাছে মনের মতো একটা দিন। বিস্তারিত রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।


দীনেশ কার্তিক, অনিল কুম্বলে, হার্দিক পান্ডিয়া, চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদের মতো আইপিএলের টিমগুলির তরফে অস্কার জয়ের জন্য শুভেচ্ছা জানানো হয়। নাট্টু নাট্টু গান ছাড়াও ভারতের হয়ে প্রথম অস্কারটি জিতে নিয়েছে তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। ‘সেরা ডকুমেন্ট্রি শর্ট’ এই বিভাগে পুরস্কার জিতেছে এই ছবি। চলতি বর্ডার-গাভাসকর ট্রফির ধারাভাষ্যকার দীনেশ কার্তিক তাঁর টুইটারে লেখেন, “ভারতের জন্য দু’দুটো অস্কার। দ্য এলিফ্যান্ট হুইস্পারার্সের জন্য দু’জন মহিলা মিলে দেশকে প্রথম অস্কার এনে দিল। এছাড়া আরআরআর অস্কার জিতেছে অরিজিনাল সং বিভাগে। ভারতীয় হিসেবে গর্ব অনুভব করছি।” প্রাক্তন ক্রিকেটার ও জাতীয় দলের কোচ অনিল কুম্বলে লিখলেন, “দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স এবং নাট্টু নাট্টুকে অস্কারের জন্য শুভেচ্ছা। আমরা গর্বিত।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours