বিমানে ভ্রমণ করছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু যাত্রাকালে তাঁর সঙ্গে যা ঘটল তা একেবারেই অনভিপ্রেত। সবে মুখে দিয়েছিলেন খাবার।

বিমানে ভ্রমণ করছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু যাত্রাকালে তাঁর সঙ্গে যা ঘটল তা একেবারেই অনভিপ্রেত। সবে মুখে দিয়েছিলেন খাবার। পরম তৃপ্তিতে তা গিলতে যাবেন আচমকাই মিমি আবিষ্কার করেন, খাবারে রয়েছে মস্ত বড় এক চুল। আর তাতেই বিমান সংস্থার উপর বেজায় চটেছেন সাংসদ। টুইটারে খাবার ও চুলের ছবি শেয়ার করে ওই বিমান সংস্থার উপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। ওই বিমানসংস্থাকে উল্লেখ করে মিমি লেখেন, “এত বড় হয়ে গিয়েছেন যে, যে সব মানুষ আপনাদের সঙ্গে যাতায়াত করছেন তাঁদের খারাপ ভাল দেখতেও ভুলে গিয়েছেন আজকাল। খাবারের মধ্যে চুল পাওয়াটা মোটেও ভাল ব্যাপার না বলেই জানি।”


মিমি জানিয়েছেন, ঘটনাটি তিনি ওই বিমান সংস্থাকে মেইলের মাধ্যমে জানালেও তাদের তরফে কোনও উত্তর মেলেনি। মিমি লেখেন, “ক্ষমা চাওয়ারও প্রয়োজন মনে করেন না আপনারা।” অতীতেও বিভিন্ন সময়ে উড়াল সফরে অসুবিধের মুখে পড়েছেন বিভিন্ন তারকা। প্রশ্ন একটাই, সাংসদ নিজে মেইল করেও উত্তর পাননি, সেক্ষেত্রে সাধারণ মানুষের ক্ষেত্রে ব্যাপারটা কি দাঁড়াবে? উত্তর খুঁজছেন আমজনতা।




কিছু দিন আগেই জন্মদিন গিয়েছে মিমির। ৩৪-এ পা দিয়েছেন তিনি। যদিও এ জন্মদিনে দেশে ছিলেন না তিনি। পালন করেছেন প্যারিসে। সেখানে আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে ছবিও শেয়ার করেছিলেন তিনি। এই কয়টা দিন চুটিয়ে উপভোগ করলেও যাত্রার সবটা মোটেও ভাল হল না তাঁর। বিমান সংস্থার তরফে এই অভিযোগের ভিত্তিতে কখন উত্তর আসে এখন সেটাই দেখার।প্রসঙ্গত, গত বছর বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছিল মিমির। যদিও তার মধ্যে হিট তকমা দেওয়া যায়নি। তাঁর অভিনীত ছবি ‘মিনি’ মুক্তি পেয়েছিল গত বছর। ছবিটি ছিল মাসি ও বোনঝির সম্পর্ক নিয়ে। যদিও ছবিটি বক্স অফিসে সেভাবে সাফল্য লাভ করতে পারেনি। আগামীতে হাতে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে তাঁর। রয়েছে রাজনীতির গুরু দায়িত্ব। সামনেই নির্বাচন। অভিনয় না রাজনীতি– আপাতত মিমির পাখির চোখ কী হতে চলেছে? উত্তর দেবে সময়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours