গত মঙ্গলবার ওড়িশার জজপুরে জগন্নাথ দেবের মতো দেখতে প্রজাপতিটি প্রথমবার দেখা যায়। তার থেকেও বড় কথা, প্রজাপতিটিকে দেখা গিয়েছিল জজপুরেরই জগন্নাথ দেবের একটি মন্দিরে।


ওড়িশা রাজ্যটি যে কয়েকটা কারণে জনপ্রিয়, তার অন্যতম হল জগন্নাথ দেবের মন্দির। দেশ-বিদেশ থেকে ভক্তরা ভিড় করেন পুরীর জগন্নাথ দেবের মন্দিরে। সেই জগন্নাথ দেবের রাজ্য ওড়িশাতে এবার এক অদ্ভুত প্রজাপতির সন্ধান মিলল, যার মুখটা হুবহু জগন্নাথ দেবের মতো।



Kalinga TV-র একটি প্রতিবেদন অনুযায়ী, গত মঙ্গলবার ওড়িশার জজপুরে জগন্নাথ দেবের মতো দেখতে প্রজাপতিটি প্রথমবার দেখা যায়। তার থেকেও বড় কথা, প্রজাপতিটিকে দেখা গিয়েছিল জজপুরেরই জগন্নাথ দেবের একটি মন্দিরে। ভিডিয়োটি ভাইরাল হতে এক মিনিটও বেশি সময় লাগেনি। আর ভিডিয়ো ভাইরাল হতেই ওই জগন্নাথ দেবের মন্দিরে প্রচুর মানুষ ভিড় জমাতে থাকেন। Kalinga TV তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি জগন্নাথ দেবের মতো দেখতে এই প্রজাপতিটির একটি ভিডিয়োও প্রকাশ করেছে।

জগন্নাথ দেবের মতো দেখতে প্রজাপতিটি বাদামি বর্ণের। এর মাথার ধরনটি এমনই, যা জগন্নাথ দেবের মুখের সঙ্গে হুবহু মিলে যায়। এই প্রজাপতিটিকে দেখার পর অনেকেই ঐশ্বরিক বিস্ময় বলে দাবি করেছেন। কেউ কেউ আবার বলেছেন যে, জগন্নাথ দেব ওড়িশার মানুষজনের কাছে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ধরা দেন। কেউ কেউ আবার প্রজাপতিটির পুজোও করেছেন জজপুরের জগন্নাথ দেবের মন্দিরে পৌঁছে গিয়ে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours