রাস্তার পাশে থাকা দোকানগুলিতেও ধাক্কা মারে বাসটি। রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

বিয়েবাড়ি থেকে বাড়ি ফেরার সময় ভয়াবহ দুর্ঘটনা (Accident)। উল্টে গেল বাস। বৃহস্পতিবার রাত প্রায় ২ টো নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া থানার কুমড়োদহ ঘাট সংলগ্ন এলাকার। ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। তার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নওদা থেকে কন্যাযাত্রীদের নিয়ে একটি বাস বহরমপুরের দিকে যাচ্ছিল। রাত তখন প্রায় ২টো। নিয়ন্ত্রণ হারিয়ে চারটি দোকান ভেঙে রাস্তার মাঝে উল্টে যায় ওই যাত্রী বোঝাই বাস। বিকট শব্দ শুনে এলাকার মানুষজন ঘটনাস্থল ছুটে যান। আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গোটা এলাকা যখন ঘুমে আচ্ছন্ন তখন আচমকা এক বিকট শব্দ শোনা যায়। সেই শব্দে ঘুম ভেঙে যায় অনেকের। তাঁরা রাস্তায় বেরিয়ে দেখেন, একপাশে উল্টে পড়ে রয়েছে বাস। উদ্ধার কাজে এগিয়ে আসেন অনেকেই। খবর দেওয়া হয় পুলিশকে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। নিয়ন্ত্রণ হারিয়েই বাসটি এভাবে উল্টে যায় বলে মনে করা হচ্ছে। কে বাস চালাচ্ছিলেন, তা এখনও স্পষ্ট নয়। রাস্তার পাশে থাকা দোকানগুলিও ভেঙে গিয়েছে বাসের ধাক্কায়। তবে রাতে দোকান বন্ধ থাকায় হতাহত হননি কেউ। সকালেও দেখা যায় বাসটি রাস্তার ধারে উল্টে পড়ে রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours