নৈহাটিতে ডেঙ্গি নিয়ে বিক্ষোভ বিজেপির, পুলিশের সামনে মহিলাকে বেধড়ক মার তৃণমূল কর্মীদের, আহত বহু।

ডেঙ্গি (Dengue) নিয়ে নৈহাটি (Naihati) পুরসভার সামনে বিক্ষোভ বিজেপির (BJP)। বিক্ষোভের মধ্যেই বিজেপি সঙ্গে সংঘর্ষ তৃণমূলের (Trinamool Congress)। পরিস্থিতি সামল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ (Police) বাহিনী। নামে ব়্যাফ। বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার তরফ থেকে এদিন এই কর্মসূচির আয়োজন করা হয়। বিজেপি কর্মীরা পুরসভায় ডেপুটেশন জমা দিতে গেলে ধুন্ধুমার কাণ্ড বেধে যায়। বিজেপির অভিযোগ, তাঁদের কর্মীরা পুরসভার গেট দিয়ে ঢুকতে গেলে তাঁদের উপর হামলা চালায় তৃণমূলের লোকজন। লাগাতার স্লোগান দিতে থাকেন বিজেপির কর্মীরা। পাল্টা স্লোগান শুরু করে তৃণমূল। মূহূর্তেই কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। হাতাহাতি হয়ে যায় দুপক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে। সূত্রের খবর, বিজেপির কমপক্ষে ১০ থেকে ১২ জন কর্মী আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসকা শুরু হয় নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে। রাতে ৫ জনকে স্থানান্তরীত করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। 



ঘটনা প্রসঙ্গে বিজেপির এক কর্মী বলেন, “আজকে আমাদের ডেঙ্গি নিয়ে প্রতিবাদ কর্মসূচি ছিল। আমরা মিউনিসিপালিটির সামনে যেতেই দেখি কমপক্ষে ৫০০ লোকের একটা জমায়েত রয়েছে সেখানে। সবাই তৃণমূলের লোক। অশোক চট্টোপাধ্যায় এখানকার চেয়ারম্যান ও ওনার ছেলের নেতৃত্বেই ওখানে ওই জমায়েত হয়েছিল। আমরা ডেপুটেশন দিতে গেলে ওরা আমাদের উপর হামলা করে। নৈহাটি হাসাপাতালে ১৮ জন ভর্তি। ৭-৮ জনের অবস্থা গুরুতর।”

যুবক যে তাঁকে ঠকিয়ে চলে গিয়েছে, সেই বিষয়টি বুঝতে পেরেই আর দেরি করেননি উত্তরপাড়ার ওই স্বর্ণ ব্যবসায়ী। তড়িঘড়ি ছোটেন উত্তরপাড়া থানায়। সেখানে পুলিশের কাছে একটি লিখিত অভিযোগও জানান তিনি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত যুবকের খোঁজ চালাচ্ছেন উত্তরপাড়া থানার পুলিশকর্মীরা। এদিকে ওই প্রতারণার অভিযোগ ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকার আশপাশের দোকানিদের মধ্যেও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours