সোনা পাচারের অভিযোগে তৃণমূল নেতার ছেলে-শ্যালককে গ্রেফতার করল ডিআরআই। রাজধানী এক্সপ্রেসে সোনা পাচারের অভিযোগ।

হোম জেলার খবর উত্তর ২৪ পরগনা Kolkata News: সোনা পাচারের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে !
Kolkata News: সোনা পাচারের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে !


Rajdhani EXP Gold Smuggling: সোনা পাচারের অভিযোগে তৃণমূল নেতার ছেলে-শ্যালককে গ্রেফতার করল ডিআরআই। রাজধানী এক্সপ্রেসে সোনা পাচারের অভিযোগ।
Kolkata News: সোনা পাচারের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে !

সোনা পাচারের অভিযোগে এবার তৃণমূল নেতার ছেলে গ্রেফতার



ময়ূখ ঠাকুর চক্রবর্তী,কলকাতা: সোনা পাচারের (Gold Smmguling) অভিযোগে এবার গ্রেফতার তৃণমূল নেতার (TMC leader) ছেলে ! বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের ছেলের সঙ্গে শ্যালক-ও গ্রেফতার। বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যের ছেলে এবং শ্যালককে গ্রেফতার করল ডিআরআই (DRI)। ৪ কেজি সোনা বাজেয়াপ্তের মামলায় তৃণমূল নেতার শ্যালককে জেরা করা হচ্ছে বলে খবর।


 রাজধানী এক্সপ্রেসে (Rajdhani EXP) সোনা পাচারের অভিযোগে, তৃণমূল নেতার শ্যালককে জেরা করে শঙ্কর আঢ্যের ছেলে গ্রেফতার করেছে ডিআরআই। গ্রেফতারের পর দফায় দফায় জেরা। সোনা পাচারের অভিযোগে তৃণমূল নেতার ছেলে-শ্যালককে গ্রেফতার করল ডিআরআই। ‘তৃণমূল নেতা শঙ্কর আঢ্যের ছেলে-শ্যালক শুভ, অমিত-ই সোনা পাচারের কিংপিন’ আদালতে তৃণমূল নেতার ছেলে-শ্যালককে পেশ করে দাবি ডিআরআইয়ের। ডিআরআইয়ের হাতে গ্রেফতার হন তৃণমূল নেতার শ্যালক অমিত ঘোষ। 



গত জুলাই মাসে একই দিনে দুই জায়গা থেকে উদ্ধার হয় সোনা। উদ্ধার হওয়া সোনার (Gold) মূল্য কোটি টাকারও বেশি। একই দিনে কলকাতায় দুই জায়গায় সোনা পাওয়ায়, কলকাতায় ফের সোনা পাচারচক্র মাথাচাড়া দিচ্ছে কিনা, সেই প্রশ্নও উঠতে শুরু করে। কলকাতা বিমানবন্দর (Kolkata Airport) ও বড়বাজার এলাকা থেকে ওই সোনা ধরা পড়ে। দুটি ঘটনা মিলিয়ে গ্রেফতার হয় ৩ অভিযুক্ত। কলকাতা বিমানবন্দরে ২ ব্যক্তির থেকে উদ্ধার হয় ৫০ লক্ষ টাকার বেশি মূল্যের সোনা। জানা যায় বড়বাজার থেকে উদ্ধার হওয়া সোনার মূল্য ৮৮ লক্ষ টাকা।


আরও পড়ুন, প্রাক্তন তৃণমূল নেতাকে জেল থেকে ফোন 'খুনের আসামীর', টাকা 'না' দিলে 'প্রাণনাশের' হুমকি


 শুল্ক দফতর সূত্রে খবর, কলকাতা বিমানবন্দরে দুবাই (Dubai) ফেরত এক ভারতীয় যাত্রী গ্রিন চ্যানেল দিয়ে যাওয়ার সময় তাঁকে চ্যালেঞ্জ করেন শুল্ক দফতরের অফিসাররা। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তল্লাশি করতেই উদ্ধার হয়েছে ১০ লক্ষ ৭৮ হাজার টাকা মূল্যের বেআইনিভাবে আনা সোনা। একইদিনে আরও একটি ঘটনা ঘটে কলকাতা বিমানবন্দরে। ঢাকা থেকে আসা এক বাংলাদেশি যাত্রীও গ্রিন চ্যানেল দিয়ে বেরিয়ে যাচ্ছিলেন। তাঁকে তল্লাশি করে উদ্ধার হয়েছে ৪০ লক্ষ ৩২ হাজার টাকা মূল্যের সোনা। দুই ব্যক্তিকেই গ্রেফতার করা হয়। এটাই প্রথম নয়, গত কয়েক মাসে কলকাতায় বিমানবন্দর বা বিভিন্ন দোকানে শুল্ক দফতরের তল্লাশিতে উদ্ধার হয় বহু মূল্যের সোনা। 



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours