এক তরুণী ও পুর প্রধানের কথোপকথনের অডিয়ো ও ভিডিয়ো রেকর্ডিং বাইরে এসে যাওয়ার পর থেকেই তা নিয়ে বিস্তর চাপানউতর শুরু হয়ে যায় জেলার রাজনৈতিক মহলে।

 চাকরির দেওয়ার নাম করে তরুণীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল দাইহাটের পুরপ্রধানের বিরুদ্ধে। যা নিয়ে একদিন আগে থেকেই ব্যাপক শোরগোল শুরু হয়ে যায় জেলার রাজনৈতিক মহলে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছিলেন পুরপ্রধান শিশির মণ্ডল। এদিকে এবার এ ঘটনায় নড়েচড়ে বসল শাসক দলের জেলা নেতৃত্ব। ইতিমধ্যে রাজ্য নেতৃত্বর তরফে অভিষেক বন্দ্যোপাধ্যায় শিশির মণ্ডলকে পুরপ্রধানের পদ থেকে ইস্তফা দেওয়ার নির্দেশ দিয়েছেন। এদিন কাটোয়ায় এ কথা জানালেন জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। এমনকী দলের অন্য কারও বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠলে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছেন তিনি।



 কাটোয়া থেকে রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, “সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় শিশির মণ্ডলকে পৌর প্রধানের পদ থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন। বিভিন্ন সংবাদ মাধ্যমে তাঁর বিরুদ্ধে যে স্ক্যামের অভিযোগ উঠেছে সেই পরিপ্রেক্ষিতেই এই নির্দেশ এসেছে। আমরা দলের নির্দেশ তাঁকে জানিয়ে দিয়েছি। উনি পদত্যাগ করবেন বলেছেন। যদি না করেন তখন দল অন্যভাবে ভাববে। দলের শৃঙ্খলা রক্ষা করার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদি অন্য কেউও এই কাজ করেন তবে তাঁদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। এটাই সিস্টেম। তবে শিশির মণ্ডল দোষ করেছেন এটা প্রমাণ হয়নি। তবে তাঁর বিরুদ্ধে প্রচুর স্ক্যামের তথ্য সামনে এসেছে। সেগুলি খুবই নোংরা। সে কারণেই দল তাঁকে পদত্যাগ করার নির্দেশ দিয়েছে।”


প্রসঙ্গত, এক তরুণী ও পুর প্রধানের কথোপকথনের অডিয়ো ও ভিডিয়ো রেকর্ডিং বাইরে এসে যাওয়ার পর থেকেই তা নিয়ে বিস্তর চাপানউতর শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। যদিও সেই ভিডিয়ো ও অডিয়ো রেকর্ডিংয়ের সত্যতা যাচাই করে টিভি-৯ বাংলা। সূত্রের খবর, একাধিকবার চাকরির দাবিতে পুরপ্রধানকে ফোন করেছিলেন ওই তরুণী। ফোনেরই ওই তরুণীকে বায়োডেটা জমা দিতেও বলেন পুরপ্রধান। তারপরই সরাসরি সহবাসের প্রস্তাব দিয়ে বসেন। সহবাস করলেই মিলবে চাকরি, জানান এমনটাই। যদিও অভিযোগ সামনে আসার পরই অভিযুক্ত পুরপ্রধান বলেন, “আমি ওই মেয়েকে চিনি না। ভিডিয়ো কলও সাজানো। টেকনোলজির সাহায্য নিয়ে সুন্দর করে সাজিয়ে এটা করা হয়েছে। পিছনে বিরোধীদেরও হাত থাকতে পারে।”  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours