রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় পুনে-বেঙ্গালুরু মহাসড়কের নাভালে সেতুতে ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন অনুযায়ী, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারানোয় কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।


রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় পুনে-বেঙ্গালুরু মহাসড়কের (Accident on Pune-Bengaluru highway) নাভালে সেতুতে ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন অনুযায়ী, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারানোয় কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। পুনে ফায়ার ব্রিগেড এবং পুনে মেট্রোপলিটন অঞ্চল উন্নয়ন কর্তৃপক্ষের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। এএনআই-এর প্রকাশিত ছবিতে বেশ কয়েকটি গাড়িকে ভাঙাচোরা অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছে। এই ভয়ঙ্কর দুর্ঘটনায় এখনও পর্যন্ত কারোর মৃত্যুর খবর না পাওয়া গেলেও, অন্তত ছয়জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের নিকটবর্তী দুটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, চিকিৎসা চলছে।



পুনের বিজেপি বিধায়ক সিদ্ধার্থ শিরোলে এই ঘটনার কথা টুইট করে জানিয়েছেন। তবে, তিনি সহনাগরিকদের এই দুর্ঘটনার বিষয়ে যাচাই না করে কোনও খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করার আহ্বান জানিয়েছেন। তিনি লিখেছেন, “পুনে-বেঙ্গালুরু মহাসড়কের নাভালে ব্রিজে দুর্ভাগ্যজনক দুর্ঘটনা। ফায়ারব্রিগেড এবং পিএমআরডিএ-র উদ্ধারকারী দল ঘটনাস্থলে রয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। আমি নাগরিকদের অনুরোধ করছি, যাচাই না করে এই ঘটনা সম্পর্কে কিছু শেয়ার করা, ঘটনাস্থলে যাওয়া এবং প্রশিক্ষিত পেশাদারদের কাজে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন।”

অন্যদিকে, এদিনই বিহারেও আরেকটি ট্রাক দুর্ঘটনায় আটজন নিহত এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বিহারের বৈশালী জেলার মেহনারে। নিয়ন্ত্রণ হারিয়ে, রাস্তার ধারের একটি বস্তিতে গিয়ে ধাক্কা মারে ট্রাকটি। সূত্রের খবর, ভূঁইয়া বাবা পুজোর শোভাযাত্রা দেখার জন্য সুলতানপুরের কাছে মহানার-হাজিপুর রাজ্য মহাসড়কে বহু মানুষ জড়ো হয়েছিলেন। সেই ভিড়ের মধ্যেই ধাক্কা মেরেছিল ট্রাকটি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours