স্থানীয় সূত্রে খবর, সেখানে খাবারের দোকানে কাজ করছিলেন মালিক সহ আরও দুই কর্মী। হঠাৎ আগুন লেগে যায় গ্যাস সিলিন্ডারে।


খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার ফেটে বিপত্তি। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনজন। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার কুশপাতা এলাকার ঘটনা।


স্থানীয় সূত্রে খবর, সেখানে খাবারের দোকানে কাজ করছিলেন মালিক সহ আরও দুই কর্মী। হঠাৎ আগুন লেগে যায় গ্যাস সিলিন্ডারে। সঙ্গে-সঙ্গে বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। গ্যাস সিলিন্ডার ফেটে করায় ঘটনাস্থলেই ঝলসে যান দোকানে মালিক গৌতম মহাপাত্র সহ আরও দুই কর্মী। সেই খবর পেয়ে এলাকায় যায় দমকলের ইঞ্জিন সহ ঘাটাল থানার পুলিশ।

গুরুতর আহত তিন ব্যক্তিকেই পাঠান হয় ঘাটাল মহকুমা হাসপাতালে। তাঁদের অবস্থার অবনতি হওয়ায় সকলকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। দমকলের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি বহু দোকান থাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে রয়েছে ঘাটাল থানার পুলিশ। কী কারণে গ্যাস সিলিন্ডার ফেটে এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে দমকলের কর্মীরা।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দা অনুপ মাঝি বলেন, ‘সকালবেলা একটা আওয়াজ হয়েছে। ততক্ষণে শুনতে পাই গ্যাস সিলিন্ডার ফেটে হয়েছে। মোট তিনজন আহত হয়েছেন।’ অপর আর একজন বলেন, ‘রান্নাঘরে একটি গ্যাস ফেটে যায়। তিনজন খুবই আহত হয়েছেন। শরীর থেকে চামড়া উঠে গিয়েছে। সম্ভবত আগুন জ্বালতে গিয়ে এমন ঘটনা ঘটেছে। আমরা সঙ্গে-সঙ্গে উদ্ধার করে ওদের হাসপাতালে পাঠিয়েছি। তিনজনের শরীরে কোনও চামড়া নেই। শেষে শুনলাম ওদের কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে

দমকল বিভাগের এক কর্মী বলেন, ‘খবর পেয়েছিলাম একটি খাবারের দোকানে ফেটে হয়েছে।এসে শুনলাম তিনজন আহত হয়েছেন। একদম নিচে তিনটি সিলিন্ডার রয়েছে। তারমধ্যে দুটি খালি ও একটিতে গ্যাস ভর্তি ছিল।সম্ভবত সেইটিই ফেটে করে এমন ঘটনা ঘটেছে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours