গত জানুয়ারি মাসেই কাকদ্বীপ লট নম্বর এইট এর কাছে শুটিং হয়েছে উইন্ডোজ মুভি প্রোডাকশনের হামি টু সিনেমার একটি গানের। এই গল্পটি সাধারণত ছোটদের কে নিয়েই বানানো এবং এই গানে প্রায় ২০জন বাচ্চা ছেলে ও মেয়ে কাজ করেছে । কাকদ্বীপ এর ঋষিতা পারফর্ম করেছে এই সিনেমাতে। এই ছবির পরিচালক শিবপ্রসাদ মুখার্জী, নন্দিতা রায় এবং সহ - পরিচালক হিসেবে কাজ করেছেন কাকদ্বীপ এর নন্দন ঘোষ। ২০১৮ সালে সিনেমা প্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল হামি সিনেমার প্রথম অধ্যায়। জায়গা করে নিয়েছিলে সিনেমা প্রেমীদের মনে। তাই এই বছরে উইন্ডোজ প্রোডাকশনের তরফ থেকে ২০২২ এর শেষে নতুন চমক নিয়ে নতুন গল্পের সাথে আসতে চলেছে হামি - টু। যার গানের শুটিং সম্পূর্ণ কাকদ্বীপ লট নং ৮ এই এবং মুক্তির অপেক্ষায় হামি টু-র নতুন গান 'নো চাপ' (Haami 2 New Song NoChaap )। সম্প্রতি সিনেমা আসার খবর নিয়ে মার্কেটে এলো এই গানটি। অনিন্দ্য চ্যাটার্জির কথায় এবং সুরে "নো - চাপ" ( NO CHAAP ) গানের অফিসিয়ালি রিলিজ হলো আজ। 


বন্ধুত্বের আরও এক নতুন গল্প বলতে আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এই ডিসেম্বরে আসছে হামি টু। হামি যেমন দর্শকের মন জয় করেছিল হামি টু-তেও সেই আশাই রাখছে দর্শক এবং কর্মকর্তারা।
হামি টু-এ ৭৮ জন শিশুশিল্পী এই ছবিতে অভিনয় করেছেন। হামি ছবির সব অভিনেতারাই থাকবেন Haami-2 তে। 'হামি ২'-এর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়।                    
 


বক্স অফিসে এই ছবির চূড়ান্ত সাফল্যের পরই হামি টু নিয়ে চিন্তাভাবনা শুরু করেছিলেন পরিচালকদ্বয়। এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। মজার বিষয় হামি টু-তে ক্যামিও চরিত্রে পর্দায় আবির্ভাব ঘটবে টলি সুপাস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। এছাড়াও থাকছেন অঞ্জন দত্ত, সৌম্যক ঘোষ (রেডিও মিরচি), সিদ্ধার্থ মুখার্জী, হরনাথ চক্রবর্তী, মনামী ঘোষ, তনুশ্রী চক্রবর্তী।

পুরো গানটা দেখুন : https://youtu.be/bPeQxZnyFoY

Haami-2 টিকিট : https://in.bookmyshow.com/kolkata/movies/haami-2/ET00337169
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours