সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই জ্বর নিয়ে ভুগছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। ডেঙ্গি হয়েছে ভেবে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
 

চিকুনগুনিয়ায় আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁকে কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই জ্বর নিয়ে ভুগছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। ডেঙ্গি হয়েছে ভেবে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া যায়। পরবর্তীতে তাঁর শরীরে র্যাশও দেখতে পাওয়া যায়। সঙ্গে-সঙ্গে চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়। করা হয় স্বাস্থ্য পরীক্ষা। তখনই চিকুনগুনিয়া ধরা পড়ে। এরপর নবমীর রাত্রিবেলা অর্থাৎ গতকাল তাঁকে আলিপুরের ওই বেসরকারি হাসপাতালে ভার্তি করা হয়।

বর্ষা আসতেই শুরু হয়েছে ডেঙ্গির উৎপাত। সারা রাজ্যজুড়ে একের পর এক ডেঙ্গি আক্রান্তের হদিশ মিলছিল। এমনকী ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যুর খবরও প্রকাশ্যে আসে। এই সব পরিস্থিতির মধ্যেই আবার ডোনা গঙ্গোপাধ্যায়ের চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ার খবরে আরও চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, আজ ডোনাকে হাসপাতালে দেখতে যেতে পারেন মহারাজ।

তবে মশাবাহিত রোগে আক্রান্ত হওয়ার ঘটনা সৌরভের বাড়িতে নতুন নয়। এর আগেও ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন মহারাজের বাড়ির কয়েকজন সদস্য। এরপর পুজোর মধ্যেই এইভাবে সৌরভ-ঘরনির আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বেড়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours