শনিবার গভীর রাতে বাড়িতে কেউ না থাকার সুবাদে কালীরাম ও লক্ষ্মী মামনির বাড়িতে চড়াও হয়। হাতুড়ি দিয়ে তাঁর মাথায় একাধিকবার আঘাতও করে খুন করে বলে অভিযোগ।

দ্বিতীয় পক্ষের স্ত্রীকে পরিকল্পনা করে খুনের (Murder) অভিযোগ স্বামী ও প্রথম পক্ষের স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বসিরহাটের (Basirhat) ন‍্যাজাট থানার সন্দেশখালি ১ নম্বর ব্লকের বয়মারী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের মঠবাড়ি এলাকায়। মৃতের নাম মামনি সর্দার (৩১)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে মঠবাড়ি এলাকার বাসিন্দা কালিরাম সর্দারের সঙ্গে লক্ষ্মী সর্দারের বিয়ে হয়। তারপর বেশ কিছুদিন সংসার করার পর কালীরাম সর্দার পুনরায় মামনি সর্দার নামক এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। বিয়েও করে তাঁকে। তখনই থেকেই আর প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে থাকত না কালীরাম। 



সূত্রের খবর, বেশ কয়েক মাস আগে কালীরাম সর্দারের সঙ্গে পুনরায় লক্ষ্মী সর্দারের সম্পর্ক তৈরি হয়। অভিযোগ, শনিবার গভীর রাতে বাড়িতে কেউ না থাকার সুবাদে কালীরাম ও লক্ষ্মী মামনির বাড়িতে চড়াও হয়। হাতুড়ি দিয়ে তাঁর মাথায় একাধিকবার আঘাতও করে। ঘটনাস্থলেই অচৈতন‍্য হয়ে পড়েন মামনি। এদিকে চিৎকার চেঁচামেচি শুনে ততক্ষণে স্থানীয়রাও সেখানে জড়ো হয়ে যান। রক্তাক্ত অবস্থায় মামনিকে উদ্ধার করে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। 
 ঘটনার পরেই ন‍্যাজাট থানায় কালীরাম ও লক্ষ্মী সর্দারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মামনি সর্দারের পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে কালীরাম ও লক্ষ্মী সর্দারকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের রবিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বসিরহাট মহকুমা আদালতের বিচারক তাঁদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। তবে সম্পত্তির লোভে দ্বিতীয় বিয়ে এবং তা না পেয়ে পেয়ে এই খুন? নাকি পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? উঠছে প্রশ্ন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours