বাজি ফাটিয়ে ম্যাচের উদ্বোধন করেন ওই বিধায়ক। কিন্তু পটকায় আগুন ধরিয়েই তিনি মারছুট দিলেন। লুটিয়েও পড়লেন সেই মাঠে, যা দেখে নেটপাড়ার লোকজনের যেন হাসি থামছে না।



বিহারের সোনেপুরের এক বিজেপি বিধায়কের মজাদার কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফুটবল ম্যাচের উদ্বোধন অনুষ্ঠান চলছিল। বাজি ফাটিয়ে ম্যাচের উদ্বোধন করেন ওই বিধায়ক। কিন্তু পটকায় আগুন ধরিয়েই তিনি মারছুট দিলেন। লুটিয়েও পড়লেন সেই মাঠে, যা দেখে নেটপাড়ার লোকজনের যেন হাসি থামছে না। বিজেপি বিধায়ক বিনয় কুমার সিংয়ের এহেন হাস্যকর কাণ্ডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

बिहार के सोनपुर से पूर्व विधायक विनय सिंह पटाखा जलाकर भागते हुए मैदान में औंधे मुंह गिर पड़े,वीडियो सोशल मीडिया पर वायरल. #ViralVideo #Bihar pic.twitter.com/ppSL09EksQ

— Aanchal Dubey (@AanchalDubey21) October 18, 2022

গত মঙ্গলবার ওই বিজেপি বিধায়ক মালিকচকে এসেছিলেন ফুটবল ম্যাচের উদ্বোধন করতে। প্রথম ম্যাচ শুরু হওয়ার আগেই তিনি বাজি ফাটাতে যান। মনের মধ্যে খুব ভয় চেপে ধরে তিনি বাজিতে আগুন ধরাতে গেলেন। আর যেই বাজিতে আগুন ধরানো হয়ে গেল, ছুটে পালিয়ে গেলেন তিনি। তারপরই ব্যালান্স হারিয়ে তিনি মাটিতে পড়ে গেলেন। আর যেই তিনি পড়ে গেলেন সঙ্গে সঙ্গে তাঁর দলবল তাঁকে তুলতে চলে যায়।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ দেখেছেন ভিডিয়োটি। কমেন্টেরও বন্যা বয়ে গিয়েছে। নেটাগরিকদের বক্তব্য, “বাজি ফাটানোয় যদি একটা বিধায়কের এত ভয় থাকে, তাহলে তিনি কী করবেন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours