ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে প্রথম ১ বছর পুরো পরিষেবাই বিনামূল্যে পাওয়া যাবে। প্রত্যেকবার কেনাকাটায় পাওয়া যাবে ক্যাশব্যাক।



স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া দেশের সবথেকে বড় ব্যাঙ্ক। প্রচুর গ্রাহক এই ব্যাঙ্কের পরিষেবা নিয়ে থাকেন। সেই গ্রাহকদের জন্যই এবার বিশেষ একটি কার্ড আনল এসবিআই। ওই কার্ড দিয়ে কেনাকাটা করতে প্রত্যেকবার মোট খরচের ওপর কিছু টাকা ফেরত পাওয়া যাবে। অনলাইনে কেনাকাটা করলেই এই সুবিধা মিলবে বলে জানা গিয়েছে
ওই কার্ডের নাম দেওয়া হয়েছে ‘ক্যাশব্যাক এসবিআই কার্ড’। নাম থেকেই অনুমান করা যাচ্ছে, এই কার্ডের মাধ্যমে টাকা খরচ করলে ‘ক্যাশব্যাক’ পাওয়া যাবে। প্রত্যেকবার অনলাইনে কেনাকাটায় মিলবে ৫ শতাংশ ‘ক্যাশব্যাক’। এ ছাড়া অনলাইনে না কিনে অফলাইনে কেনাকাটা করলে পাওয়া যেতে পারে অতিরিক্ত ১ শতাংশ ‘ক্যাশব্যাক’।

সেই সঙ্গে ব্যাঙ্কের তরফে এও জানানো হয়েছে যে ওই কার্ডের জন্য শুরুতে কোনও টাকা দিতে হবে না। প্রথম এক বছর গ্রাহকেরা বিনামূল্যেই কার্ডের পরিষেবা পেতে পারবেন। দ্বিতীয় বছরে পুনর্নবীকরণ করতে হবে ওই কার্ডের। তার জন্য দিতে হবে ৯৯৯ টাকা ও ট্যাক্স। যদি বছরে কোনও গ্রাহক ওই কার্ড থেকে ২ লক্ষের বেশি টাকা খরচ করেন, তাহলে তাকে কোনও পুনর্নবীকরণের টাকা দিতে হবে না।

অনলাইনে কিনলে যে ক্যাশব্যাক আপনি পাবেন, তা আপনার অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে। কেনাকাটার দু দিনের মধ্যেই সেই টাকা ফেরত পেয়ে যাবেন আপনি। স্টেট ব্যাঙ্ক জানিয়েছে বিশ্বের ২ কোটি ৪০ লক্ষ আউটলেটে ওই কার্ড ব্যবহার করা যাবে। এর মধ্যে ভারতে এমন আউটলেটের সংখ্যা ৩ লক্ষ ২৫ হাজার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours