পুলিশকে নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিন দিন পর তাঁকে একটি লাল গাড়ি করে বাকোইয়া-মাঝিআঁও সীমান্তে নামে দিয়েছিল অভিযুক্তরা।


ঝাড়খণ্ডে আবারও এক নারকীয় ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বরডিহার নিবাসী এক মহিলা জানিয়েছেন, তাঁকে অপহরণ করে ৩ দিন ধরে ধর্ষণ করা হয়েছে। পুলিশে দায়ের করা অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, তাঁকে ৬ সেপ্টেম্বর অপহরণ করা হয়েছিল। সেই সময় তিনি শৌচাগারে গিয়েছিলেন। তিনি জানিয়েছেন, এক ব্যক্তি সেই সময় তাঁকে পিছন থেকে জাপটে ধরে এবং মোটরবাইকে করে তাঁকে অপহরণ করে। অভিযুক্ত ব্যক্তির সঙ্গে তাঁর এক সহকারীও ছিল। সেই সময় তিনি সংজ্ঞা হারিয়েছিলেন বলেই পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

পুলিশে দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন, তাঁর যখন জ্ঞান ফিরে আসে তখন তিনি দেখেন তাঁকে একটি ঘরে বন্দি করে রাখা হয়েছে। যে ব্যক্তি তাঁকে অপহরণ করেছিল, কিছুক্ষণ পরে সে ঘরে প্রবেশ করে এবং তাঁকে ধর্ষণ করে। বাধা দেওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি তাঁকে ও তাঁর পরিবারকে খুনের হুমকি দিয়েছিল, এমনটাই জানিয়েছেন নির্যাতিতা মহিলা।

পুলিশকে নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিন দিন পর তাঁকে একটি লাল গাড়ি করে বাকোইয়া-মাঝিআঁও সীমান্তে নামে দিয়েছিল অভিযুক্তরা। এমনকী তাঁর মা’কে ফোন করে সেখানে থেকে তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা বলা হয়েছিল। নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁকে যাঁরা অপহরণ করেছিল, সেই সময় তাঁরা গাড়িতেই ছিল এবং তাঁদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলেই জানিয়েছেন নির্যাতিতা তরুণী।

মহিলাদের ওপর অত্যাচারের এক মর্মান্তির ঘটনা নিয়ে গতমাসেই উত্তপ্ত হয়ে উঠেছিল ঝাড়খণ্ডের দুমকা। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক দ্বাদশ শ্রেণির ছাত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিল যুবক। ওই ঘটনায় কিশোরীর দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছিল। দুমকা মেডিক্যাল কলেজ থেকে রাঁচি ইনস্টিটিউট অব মেডিক্যাল কলেজে তাঁকে স্থানান্তরিত করা হলে তাঁর মৃত্যু হয়। এই ঘটনা নিয়ে সেরাজ্যের পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। এমনকী শাসক-বিরোধী চাপানউতরও শুরু হয়। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ, মামলার বিচার চলছে।



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours