ভারতীয় দলের জার্সি যতটা প্রশংসিত হয়েছে ঠিক ততটাই সমালোচনা শুরু হয়েছে বাবরদের জার্সি নিয়ে। অনেকে এই ডিজাইন বদলে পুরনো জার্সি ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন।


রবিবার প্রকাশ্যে এসেছে টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার নতুন ডিজাইনের জার্সি। দুই রকমের রঙের সমন্বয়ে তৈরি এই জার্সি বেশ মনে ধরেছে ক্রিকেটপ্রেমীদের। একদিন পর অর্থাৎ সোমবার লঞ্চ হল পাকিস্তানের টি-২০ বিশ্বকাপের জার্সি। সোমবার বিকেলে পাক ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিয়োর মাধ্যমে জার্সি প্রকাশ্যে নিয়ে আসা হয়। ভিডিয়োতে রয়েছেন অধিনায়ক বাবর আজম, শাদাব খান, নাসিম শাহ। রয়েছেন পাকিস্তান মহিলা ক্রিকেট দলের কয়েকজন সদস্য। ভিডিয়োটিতে চমকাচ্ছে বিদ্যুৎ, চারিদিকে ধোঁয়া। ক্যাপশনে পিসিবির তরফে লেখা হয়েছে গ্রিন থান্ডার। অর্থাৎ সবুজ বিদ্যুৎ। যদিও অধিকাংশ পাক সমর্থকদের এই জার্সির ডিজাইন পছন্দ নয়। ভারতীয় দলের জার্সি যতটা প্রশংসিত হয়েছে ঠিক ততটাই সমালোচনা শুরু হয়েছে বাবরদের জার্সি নিয়ে। অনেকে এই ডিজাইন বদলে পুরনো জার্সি ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন।



কেমন হয়েছে বাবরদের নতুন জার্সি? সবুজ রং একটু বেশিই গাঢ়। জার্সির সামনে অংশে কলারের কাছ থেকে কোমর পর্যন্ত বেশ কয়েকটা হলুদ রঙের মোটা আঁচড়। একপাশে পিসিবি-র লোগো ও অন্যদিকে টি-২০ বিশ্বকাপের। চিরপ্রতিদ্বন্দ্বীদের নতুন জার্সির সঙ্গে ভারতীয় দলের জার্সির তুলনা শুরু হয়েছে। নানাভাবে শুরু হয়েছে ট্রোল। মিমের বন্যা বয়েছে। পাক দলের নয়া জার্সিটিকে কেউ কেউ আবার তরমুজের বাইরের অংশের সঙ্গে তুলনা করেছেন। এভাবেই টুইটারে চলছে ট্রোলের বন্যা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours