কৃষ্ণদেব শোরে বলিউডে কেডি শোরে নামেই পরিচিত ছিলেন। 'জিনদা দিল', 'বেরহম', ' বাদ অউর বদনম'সহ বহু চলচ্চিত্রও প্রযোজনাও করেছেন তিনি

রণবীর শোরের পরিবারে আজ শোকের দিন। প্রয়াত তাঁর বাবা কৃষ্ণদেব শোরে। ৯২ বছর বয়সে মৃত্যু হয়েছে তাঁর। পরিবার সূত্র জানা গিয়েছে বার্ধক্যজনিত কারণেই গতকাল অর্থাৎ শুক্রবার রাতে প্রয়াত হন তিনি। কৃষ্ণদেব শোরে নিজেও ছিলেন চিত্রপরিচালক। তাঁর মৃত্যুতে শোকাহত সন্তান রণবীর একটি টুইট করেছেন। তিনি লেখেন, “আমার বাবা গতকাল রাত্রে ৯২ বছর বয়সে প্রয়াত হয়েছেন। অনেক স্মৃতি তাঁকে ঘিরে রয়েছে। আমার অনুপ্রেরণার উৎসকে আমি হারিয়ে ফেললাম”। বাবার একটি ছবিও শেয়ার করেছেন রণবীর। এই কঠিন সময়ে অভিনেতার পাশে থাকার আশ্বাস দিয়েছেন তাঁর অনুরাগীরা।

কৃষ্ণদেব শোরে বলিউডে কেডি শোরে নামেই পরিচিত ছিলেন। ‘জিনদা দিল’, ‘বেরহম’, ‘ বাদ অউর বদনম’সহ বহু চলচ্চিত্রও প্রযোজনাও করেছেন তিনি। ৮০-র দশকে তিনি ছিলেন পরিচিত নাম। ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘মহাযুদ্ধ’ পরিচালকনা করেছিলেন তিনিই। ওই ছবিতে গুলশান গ্রোভার, পরেশ রাওয়াল, মুকেশ খান্না ও কাদের খানের মতো অভিনেতাদের দেখা গিয়েছিল। রণবীর যেমন হারিয়েছেন বাবাকে, একই সঙ্গে স্বজনহারা হয়েছে ছোট্ট হারুন, সম্পর্কে যে রণবীর ও কঙ্কনা সেন শর্মার সন্তান।

২০১০ সালে বিয়ে করেন রণবীর ও কঙ্কনা। ২০১৫ সালে আলাদা থাকতে শুরু করেন তাঁরা। ২০২০ সালে বিবাহবিচ্ছেদ প্রক্রিয়া সম্পূর্ণ হয় তাঁদের। যদিও বিচ্ছেদের পরেও অপর্ণা সেনের মেয়ে কঙ্কনা ও রণবীরের সম্পর্ক বেশ ভালই। হারুনকে ‘কোপ্যারেন্টিং’ করেন তাঁরা। প্রথাত বাবা-মা দুজনেই ছেলের দেখভালের জন্য প্রয়োজনীয় সাহায্য করেন। তার দায়িত্বও ভাগ দুজনের মধ্যেই। ওটিটি দুনিয়ায় পরিচিত নাম রণবীর। জি-ফাইভাবের সাসপেন্স থ্রিলার ‘৪২০ আইপিসি’তে তাঁকে শেষ দেখা গিয়েছে। সন্তোষ শিবানের থ্রিলারধর্মী ছবি ‘মুম্বইকার’-এও দেখা যাবে তাঁকে। ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন বিক্রান্ত মেসি। এ ছাড়াও সলমন খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’তেও রয়েছেন রণবীর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours