সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা কৃতি শ্যানন (Kriti Sanon) ও দক্ষিণী অভিনেতা 'বাহুবলী' প্রভাস (Probhash)? সোশ্যাল মিডিয়া আপাতত সরগরম এই নায়ক নায়িকার প্রেমের সম্পর্ক নিয়ে। তবে এটা বলিউড। এখানে সম্পর্কের কথা মুখ ফুটে বলেন না কেউই। ফলে সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি প্রভাস ও কৃতি। কিন্তু এই সম্পর্কের শুরুটা কোথা থেকে?

উত্তর লুকিয়ে প্রভাস ও কৃতির নতুন ছবিতে। আগামীতে 'আদিপুরুষ' ছবিতে দেখা যাবে কৃতি ও প্রভাসকে। সদ্য শেষ হয়েছে সেই ছবি শ্যুটিং। আর শ্যুটিং ফ্লোরেই নাকি একে অপরের সঙ্গে গল্পে বেশ স্বচ্ছন্দ ছিলেন প্রভাস ও কৃতি। তবে একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কৃতি ও প্রভাসের মধ্যে কোনও রকম প্রেমের সম্পর্ক নেই। তবে একে অপরের প্রতি অনুভূতি রয়েছে দুই তারকারই। কিন্তু সম্পর্কের বিষয়ে তাড়াহুড়ো করতে চান না নায়ক নায়িকা। নিজেদের যথেষ্ট সময় দিতে চান তাঁরা। 

আরও পড়ুন: Parambrata Chatterjee Exclusive: 'অভিনেতা চেয়ে পরিচালক পরমব্রত নতুন, তাই ভাল কাজ করার খিদে বেশি'

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি মুখ খুলেছিলেন প্রভাসের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে। সেখানে কৃতি বলেছিলেন, 'প্রভাসের চোখে অদ্ভুত একটা সারল্য রয়েছে। ও যখন অভিনয় করে, ক্যামেরার দিকে তাকায়, তখন যেন চোখ দিয়েই অভিনয় করে দেয় সবটা। আমার মনে হয় প্রভাসকে এই চরিত্রটায় নেওয়া হয়েছে ওর সারল্যের জন্যই। ভীষণ ভালো কাজ করেছে প্রভাস।'


'আদিপুরুষ' (Adipurush) ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করেছেন প্রভাস ও শ্রুতি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours