হউহই করে চলছে ছবির প্রচার। আর মাত্র ৬ দিনের অপেক্ষা। গোটা বিশ্বজুড়ে ৮ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ব্রহ্মাস্ত্র ছবি।


পোশাক বিতর্কে সেলেবদের একাধিকবার জড়াতে দেখা যায়। কখনও প্রকাশ্যে, কখনও আবার সোশ্যাল মিডিয়ায় কমেন্টবক্সে। তবে সেই তালিকায় খুব একটা নাম পাওয়া যায়নি আলিয়া ভাটের। ফ্যাশনের স্বাদ তাঁর বারে বারে প্রশংসিত হয়েছে। তবে এবার আর শেষ রক্ষা হল না। সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবির প্রমোশনে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা অভিনেত্রী খুব একটা বাড়িতে বসে থাকার পক্ষপাতী নন, প্রথম থেকেই তাঁকে দেখা গিয়েছে শুটিং সেটে, ছবির প্রমোশনে। লং জার্নি এড়িয়ে গেলেও, মুম্বই শহরে তিনি দাপটের সঙ্গে প্রমোশন চালাচ্ছেন। শুক্রবার রাতে সেই প্রচারের মঞ্চেই উপস্থিত ছিলেন তিনি।



বেবিবাম্পের সঙ্গে মানানসই পোশাক পড়ে সকলের নজর কেড়েছেন ইতিমধ্যেই। তবে এই প্রমোশনের মঞ্চে এ কী কাণ্ড! পরণে সালওয়ার থাকলেও তাতে লেখালেখি দেখে বেজায় অবাক নেটিজ়েনরা। আলিয়ার পায়ে অংশ লেখা লাভ, শরীরের অন্যান্য অংশের কাপড়ে লেখা অনেক কিছুই। তবে আসল রহস্য ভেদ করলেন করণ জোহর, আলিয়ার পিঠে এ কি লেখা- বেবি অন বোর্ড। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই চরম ট্রোলের শিকার আলিয়া ভাট। পিছন ঘুরে চুল সরিয়ে দেখাতেই উঠল নেটপাড়ায় হাসির রোল। এ কী লেখা…। অনেকেই এই পোশাককে কটাক্ষ করতে পিছপা হলেন না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours