স্টার জলসায় আজ অর্থাৎ ২২ অগস্ট থেকেই শুরু হতে চলেছে এই বাংলা ধারাবাহিক। সোম থেকে রবি ঠির রাত সাড়ে আটটায় পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক।

বাংলা সিরিয়ালে আরও এক নতুন চরিত্র, মাধবীলতা। জঙ্গলমহলের এই মেয়েটির প্রাণকেন্দ্রই হল গাছ। প্রাণ থাকতে সে জঙ্গল কেটে সাফ করতে দেবে না। অথচ সেই স্থানের ক্ষমতাশালী পুষ্পরঞ্জন চৌধুরীর অন্যরূপ। প্রকাশ্যে তিনি জঙ্গলমহলের পাশে দাঁড়ানোর কথা বলে চলেছেন। নিজে হাত গাছও পুঁতছেন। কিন্তু পিছনে তার স্বরূপটা ঠিক উল্টো। কখনই তিনি চান না জঙ্গল বাঁচাতে। উল্টে গাছ কাটার চোরাই কারবার চলছে সকলের অলক্ষ্যে। অথচ তারই পরিবারের ছেলে পরিবেশ প্রকৃতিকেই ভালবাসে। নিজেই ঘুরে ঘুরে ছবি তোলে। আর সেই ক্যামেরার ফ্রেমেই সে ধরে ফেলে গভীর অন্ধকারে লুকিয়ে থাকা আসল চোরা কারবারিদের। সেই সূত্রেই মাধবীলতার পাশে এসে দাঁড়ানো। প্রতিবাদে মাধবীলতা দা নিয়ে ছুটে যায়। আগলে রাখতে চান জঙ্গলকে। এবার এমনই গল্পে বোনা নতুন চরিত্র মাধবীলতা নিয়ে আসতে চলেছে নতুন স্বাদের গল্প।


স্টার জলসায় আজ অর্থাৎ ২২ অগস্ট থেকেই শুরু হতে চলেছে এই বাংলা ধারাবাহিক। সোম থেকে রবি ঠির রাত সাড়ে আটটায় পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। যেখানে চোরাশিকারিদের সঙ্গে মাধবীলতার কঠিন লড়াইয়ের কাহিনিই চোখে পড়বে। এই ধারাবাহিকে কেন্দ্রিয় চরিত্র অর্থাৎ মাধবীলতার চরিত্রে দেখা যাবে শ্রাবণী ভুইয়াঁকে। অন্যদিকে নায়ক সবুজের চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায়। শ্রাবণী ও সুস্মিত দুজনেই ধারাবাহিকের পরিচিত মুখ। এই ধারাবাহিকের পরিচালনায় রয়েছেন স্নেহাশিস চক্রবর্তী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours