নিজাম প্যালেসে(Nizam palace) অনুব্রত মণ্ডলকে দশম তলব। সূত্রের খবর, ইমেইল করে তলবের চিঠি(letter) দিয়েছে সিবিআই। গরুপাচারকাণ্ডে বুধবার সকাল ১১টায় সিবিআইয়ের দফতরে বীরভুমের তৃণমূল জেলা সভাপতিকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। সূত্রের খবর, তাঁর বোলপুরের বাড়িতেও সিবিআিইয়ের তরফে হাজিরা নোটিস দেওয়া হবে।

উল্লেখ্য, এর আগেও একাধিকবার সিবিআইয়ের(CBI) তলবে হাজিরা এড়িয়েছেন অনুব্রত। গতকাল অর্থাত সোমবারই সিবিআই তলবে হাজিরা দেন নি তিনি। অসুস্থতার জন্য সোমবার সিবিআই দফতরে হাজিরা দিতে পারবেন না, এ কথা রবিবারই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে জানান অনুব্রত। শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে যান তৃণমূল নেতা। কিন্তু তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল(stable) বলে জানান এসএসকেএমের চিকিতসকরা(doctor)। ফলে হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই বলে জানান চিকিত্সকরা। 

প্রসঙ্গত, অনুব্রত মণ্ডলের আইনজীবীর দাবি, কিছুদিন ধরেই তৃণমূল দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের অসুস্থতা বেড়েছে৷ তাই এসএসকেএম-এর যে মেডিক্যাল টিম তাঁর চিকিৎসা করছিল, তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল৷ চিকিৎসকদের নির্দেশেই তাঁকে সোমবার এসএসকেএমে ডাক্তার দেখাতে নিয়ে আসা হয়৷ তবে দাপুটে নেতার বারবার সিবিআই তলব এড়ানো নিয়ে প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours