২৩ বছর বয়সী ব্রিটিশ তারকা কার্যত একার হাতে ম্যাচ জেতালেন ওভাল ইনভিন্সিবলসকে।

দ্য হান্ড্রেডের ইতিহাসে প্রথম সেঞ্চুরি করার নজির গড়েছিলেন উইল স্মিড। এবার তাঁকে টপকে টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড গড়লেন উইল জ্যাকস (Will Jacks)। ২৩ বছর বয়সী ব্রিটিশ তারকা কার্যত একার হাতে ম্যাচ জেতালেন ওভাল ইনভিন্সিবলসকে।

রবিবার দ্য ওভালে দ্য হান্ড্রেডের ম্যাচে মুখোমুখি হয়েছিল ইনভিন্সিবলস ও সাদার্ন ব্রেভ। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ব্রেভ। তারা নির্ধারিত ১০০ বলে ৬ উইকেটের বিনিময়ে ১৩৭ রান তোলে। কুইন্টন ডি'কক ৮, জেমস ভিন্স ১৫, অ্যালেক্স ডেভিস ৪, মার্কাস স্টোইনিস ৩৭, টিম ডেভিড ২২, রস হোয়াইটলি ১৮ ও জেমস ফুলার অপরাজিত ১১ রান করেন। ২৪ রানে ৩টি উইকেট নেন রিজ় টপলে। ১টি করে উইকেট দখল করেন স্যাম কারান ও মহম্মদ হাসনাইন।

জবাবে ব্যাট করতে নেমে ৮২ বলে ৩ উইকেটের বিনিময়ে ১৪২ রান তুলে ম্যাচ জিতে যায় ওভাল ইনভিন্সিবলস। ১০টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৪৮ বলে ১০৮ রান করে অপরাজিত থাকেন উইল জ্যাকস। তিনি ২৭ বলে ৫০ রানের গণ্ডি টপকে যান। সেঞ্চুরি করেন মাত্র ৪৭ বলে। জ্যাকসের ১০৮ রানের ইনিংসটিই এখনও পর্যন্ত সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড দ্য হান্ড্রেড টুর্নামেন্টে। তিনি টপকে যান উইল স্মিডের ১০১ রানের ইনিংসকে।

 ওভালের হয়ে এই ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ রান স্যাম কারানের। তিনি ব্যক্তিগত ১১ রানে অপরাজিত থাকেন। ১০ রান করেন রিলি রসৌ। ১টি করে উইকেট নেন জর্জ গার্টন ও জেমস ফুলার। ১৮ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে ওভাল। ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন উইল জ্যাকসই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours