সওয়ানের শেষ পরিচালিত ছবির নাম 'সওয়ান... দ্য লাভ সিজ়ন'। সেই ছবিতেই অভিনয় করেছিলেন সলমন খান। ছিলেন সলোনি আসওয়ানি, কপিল জাভেরিরা।

আজ, বৃহস্পতিবার (২৫.০৮.২০২২) আরও একটি খারাপ খবর পাওয়া গেল। জানা গেল আরও একটি মৃত্যু সংবাদ। বিকেল ৪.১৫ নাগাদ হৃদরোগে আক্রান্ত হন বর্ষীয়ান চলচ্চিত্র নির্মাতা সওয়ান কুমার তাক। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তাঁকে ২৪ অগস্টেই ভর্তি করা হয়েছিল। শরীর ভাল ছিল না কিছুদিন থেকেই। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। শরীরের একাধিক যন্ত্র বিকল হয়ে যাচ্ছিল। শেষমেশ হৃদযন্ত্রটাও বিকল হয়ে যায়। মৃত্যুর কোলে ঢলে পড়েন পরিচালক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। শোক জ্ঞাপন করেছেন সলমন খানও।

১৯৬৭ সালে ‘নৌনিহাল’ ছবির প্রযোজনার মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন সওয়ান। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সঞ্জীব কুমার। ছিলেন বলরাজ সাহানি, ইন্দ্রাণী মুখোপাধ্যায়রাও। পরিচালকের প্রয়াণে শোকবার্তা দিয়ে সলমন খান লিখেছেন, “সওয়ানজি শান্তিতে বিশ্রাম নিন আপনি। আপনাকে চিরকালই ভালবেসেছি এবং সম্মান করেছি।” সওয়ান কুমার তাকের সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন সলমন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours