দলের দুর্নীতিকাণ্ডে যে সমস্ত তৃণমূল নেতারা গ্রেফতার হয়েছেন, তা নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ সৌগত রায়ের।

দলের দুর্নীতি নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন দমদমের সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, কিছু নেতার জন্য দলের বদনাম হচ্ছে। কিছু জনের জন্য বিরোধীরা যদি দলের সবাইকে কালিমালিপ্ত করার চেষ্টা করেন, তাহলে তাঁর কড়া জবাব দেওয়ার কথাও কর্মীদের উদ্দেশে বলেছেন তিনি। রবিবার উত্তর ২৪ পরগনার পানিহাটির একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখান থেকেই এই মন্তব্য করেছেন তৃণমূলের প্রবীণ সাংসদ। এই মন্তব্যের পর তাঁকে পাল্টা দিয়েছেন উত্তর ২৪ পরগনার বিজেপির যুব মোর্চার কনভেনর জয় সাহা।
দলের দুর্নীতিকাণ্ডে যে সমস্ত তৃণমূল নেতারা গ্রেফতার হয়েছেন, তা নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ সৌগত রায়ের। সোদপুরে এক অনুষ্ঠানে এসে সাংসদ সৌগত রায় বলেন, “এখন আমাদের দল কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। আমাদের কোনও দোষ নেই। দলের মধ্যে কিছু লোক খারাপ কাজ করেছে। যারা খারাপ কাজ করেছে তাদেরকে দল থেকে বের করে দেওয়া হয়েছে। যেমন পার্থ চট্টোপাধ্যায়কে দল বের করে দিয়েছে।“ এর পরই তাঁর দাবি, তৃণমূলের অধিকাংশ কর্মীরা সৎ। কিন্তু বিরোধীরা তাঁদের নামে কালিমালিপ্ত করছে। এ নিয়ে সৌগত বলেছেন, “তৃণমূল কংগ্রেসের ৯৫ শতাংশ কর্মী সৎ ও নিষ্ঠবান। কিছু নেতার জন্য দল আজকে বদনমের ভাগীদার হচ্ছে। আমরা দলীয়ভাবে এই ব্যাপারে ব্যবস্থা নিচ্ছি ও নেব। কিন্তু কয়েক জনের জন্য দলের মধ্যে সবাইকে যদি বিজেপি, সিপিএম ও কংগ্রেস চোর বলে তাহলে তাঁদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা আমরা নেব।”

সৌগতের এই মন্তব্যের পরই বিজেপি নেতা জয় সাহা বলেছেন, “আগামী ৬ মাসে নতুন তৃণমূল হবে বলে পোস্টার পড়ছে। সেই তৃণমূলে বোধহয় সৌগতর জায়গা হবে না। সে জন্যই উনি এ সব বলে বেড়াচ্ছেন। এর আগে বিরোধীদের চামড়া তুলে জুতো বানিয়ে পরবেন বলে কদর্য মন্তব্য করেছিলেন তিনি। এক জন অধ্যাপক এবং বর্ষীয়ান নেতার মুখে এ ধরনের মন্তব্য হতাশাজনক। রাজনীতিতে উনি আর বেশি দিন নেই। তখন রবিনা ট্য়ান্ডনের সঙ্গে নাচই করতে হবে তাঁকে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours