যদিও চালকের তরফে পরে এটিসি-কে জানানো হয় যে, অ্যালার্মটা ভুল ছিল। আগুনের কোনও সমস্যা হয়নি। কেবলমাত্র জরুরি অবতরণের নির্দেশ হয়েছিল বলে ১৬৫ জন যাত্রীকে নিয়ে জরুরি অবতরণ করে বিমানটি।

কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) ইন্ডিগো (IndiGo) বিমানের জরুরি অবতরণ। দিল্লি থেকে কলকাতাগামী ইন্ডিগো (IndiGo) বিমানের জরুরি অবতরণ। জানা গিয়েছে, বিমানচালকের তরফে কলকাতা এটিসি-এর সঙ্গে যোগাযোগ করা হয়। জানান হয়, ককপিটে ফায়ার অ্যালার্ম বাজছে। কার্গো হোল্ডে ইন্ডিকেট করছে। সঙ্গে সঙ্গে কলকাতা এটিসি-এর তরফে জরুরি অবতরণের অনুমতি দেওয়া হয়। যদিও চালকের তরফে পরে এটিসি-কে জানানো হয় যে, অ্যালার্মটা ভুল ছিল। আগুনের কোনও সমস্যা হয়নি। কেবলমাত্র জরুরি অবতরণের নির্দেশ হয়েছিল বলে ১৬৫ জন যাত্রীকে নিয়ে জরুরি অবতরণ করে বিমানটি।

প্রসঙ্গত, ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটির জেরে সম্প্রতি কলকাতা বিমানবন্দরে থমকে যায় একটি বিমানের উড়ান। শেষে বিমানটির উড়ান বাতিলের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। কলকাতা থেকে বিমানটির মুম্বইয়ে উড়ে যাওয়ার কথা ছিল। নির্দিষ্ট সময়ে বিমানটি ট্যাক্সিবে থেকে রানের দিকে যায়। এখনই বিমানের বাঁদিকের ইঞ্জিনের ত্রুটি ধরা পড়ে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours