কথায় আছে শুভস্য শীঘ্রম। তা সত্ত্বেও জীবনের নতুন অধ্যায় শুরু করা নিয়ে কোনও তাড়াহুড়ো করতে নারাজ কেএল-আথিয়া।

জোর গুঞ্জন চলছে এক ক্রিকেট-বলিউডের তারকাজুটির গাঁটছড়া বাঁধা নিয়ে। কথা হচ্ছে ক্রিকেট আর রুপোলি পর্দার পাওয়ার কাপল লোকেশ রাহুল (KL Rahul) ও আথিয়া শেট্টিকে (Athiya Shetty) নিয়ে। গত কয়েক মাস ধরে তাঁদের বিয়ের নেটমাধ্যমে আলোচনার হট টপিক। কথায় আছে শুভস্য শীঘ্রম। তা সত্ত্বেও জীবনের নতুন অধ্যায় শুরু করা নিয়ে কোনও তাড়াহুড়ো করতে নারাজ কেএল-আথিয়া। জানা গিয়েছিল, নতুন বছরের শুরুতে আথিয়া ও রাহুলের চার হাত এক হতে পারে। কিন্তু ভারতীয় ক্রিকেটের ঠাসা ক্রীড়াসূচির কারণে, এখনই লোকেশ ও আথিয়ার বিয়ে সম্ভব হচ্ছে না। তাঁদের বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে আলোচনা চলছে ঠিকই। কিন্তু এখনও তারিখ চূড়ান্ত হয়নি। সদ্য এই খবরে সিলমোহর দিয়েছেন বলিউড সুপারস্টার সুনীল শেট্টি (Sunil Shetty

লোকেশ রাহুল ও আথিয়া শেট্টি দীর্ঘদিন ধরে ডেট করছেন। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। কেএলের বেশ কিছু ক্রিকেট সফরে সঙ্গী হয়েছেন আথিয়া। গত মাসেই জার্মানিতে কুঁচকির চোটের অস্ত্রোপচার হয়েছে লোকেশ রাহুলের। জার্মানি সফরে বয়ফ্রেন্ডের সঙ্গী হয়েছিলেন সুনীল শেট্টির মেয়ে।

সদ্য এক সাক্ষাৎকারে লোকেশ ও আথিয়ার বিয়ের পরিকল্পনা নিয়ে সুনীল শেট্টি বলেন, “বাচ্চারা যখন ঠিক করবে তখনই হবে। ও এখন খেলা নিয়ে ব্যস্ত। সামনেই এশিয়া কাপ, বিশ্বকাপও রয়েছে। একইসঙ্গে দক্ষিণ আফ্রিকা সফর, অস্ট্রেলিয়া সফর রয়েছে। যখন বাচ্চারা ব্রেক পাবে তখন বিয়ে হবে। একদিনের বিরতিতে তো আর বিয়ে হতে পারে না।”
উল্লেখ্য, ২৮ অগস্ট এশিয়া কাপে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। এ বারের এশিয়া কাপে ভারতের স্কোয়াডে রয়েছেন কেএল রাহুল। তাই বর্তমানে তাঁর যাবতীয় ফোকাস এশিয়া কাপের প্রস্তুতিতে। সদ্য শেষ হওয়া জিম্বাবোয়ে সফরে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচে ব্যাট করতে হয়নি লোকেশকে। দ্বিতীয় ম্যাচে ওপেনিংয়ে নেমে ১ রানে আউট হয়েছিলেন। এবং তৃতীয় ম্যাচে ওপেনিংয়ে নেমে তিনি করে যান ৩০ রান। জিম্বাবোয়েকে ক্লিন সুইপ করেছে ভারত। চোট সারিয়ে দীর্ঘদিন পর ২২ গজে ফিরে ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় রয়েছেন কেএল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours