IND vs ENG 2nd ODI, Lords: দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের আগেই নেটে কোহলির ব্যাটিং করার ছবি আপলোড করে বিসিসিআই। তাই অনেকেই ধরেই নিয়েছিলেন দলের প্রথম একাদশে ফিরতে চলেছেন তিনি। সেই জল্পনাই সত্যি হল।

 ভারতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টি-টোয়েন্টি স্কোয়াডের ঘোষণা করা হয়েছে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ান ডেতে বিশ্রাম দেওয়া হলেও, টি২০ দলে ফিরেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্থরা। তবে বিরাট কোহলিকে (Virat Kohli) টি-টোয়েন্টি সফরের জন্যও বিশ্রাম দিয়েছে বিসিসিআই।
এই বিশ্রাম নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। অনেকেই মনে করছেন বিরাট কোহলিকে বিশ্রাম নয়, বরং বাদ দেওয়া হয়েছে ভারতীয় দল থেকে। খবর ছিল ইংল্যান্ড সিরিজে তাঁর পারফরম্যান্সের উপরই নির্ভরশীল সাদা বলে কোহলির ভবিষ্যৎ। সেই সফরে এখনও অবধি চূড়ান্ত ব্যর্থ বিরাট। কুঁচকির চোটের জেরে প্রথম ওয়ান ডেতে খেলতে নামেননি কোহলি। দ্বিতীয় ওয়ান ডেতেও তাঁর খেলা নিয়ে ছিল জোর জল্পনা। তবে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের আগেই নেটে কোহলির ব্যাটিং করার ছবি আপলোড করে বিসিসিআই। তাই অনেকেই ধরেই নিয়েছিলেন হয়তো দলের প্রথম একাদশে ফিরতে চলেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours