গরমে কাজ করেত কর্মীদের কী অবস্থা হচ্ছিল, তা ভালই টের পাচ্ছিলেন তিনি। তা থেকে রেহাই দিতেই তিনি পুল পার্টির আয়োজন।
লন্ডন: গ্রীষ্মের প্রচণ্ড দাবদাহে নাজেহাল ব্রিটেনবাসী। প্রবল গরমের সঙ্গে যোগ হয়েছে আর্দ্রতা। এই দুইয়ে হাসফাঁস অবস্থা সে দেশের বাসিন্দাদের। ঠান্ডার দেশে এ রকম গরম সহ্য করা এক প্রকার অসম্ভব হয়ে উঠছে। অফিসে যেতে নাজেহাল হচ্ছেন কর্মীরা। বাজারহাটেও ভিড় হয়েছে উধাও। এই পরিস্থিতিতে কর্মীদের স্বস্তি দিলেন অফিসের বস। গরমের মধ্যে কাজ থেকে মুক্তি দিয়েছেন তিনি। কর্মীদের জন্য তিনি আয়োজন করেছিলেন পুল পার্টির। গরমের হাত থেকে বাঁচতেই এই আয়োজন। তবে কাজ করতে হলেও কর্মীদের বেতন দিয়েছেন তিনি। এই ঘটনা নিয়েই এই বসের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। কেউ বলছেন, বস এ রকমই হওয়া উচিত। কেউ বলছেন, এ রকম বস পেলে জীবন ধন্য।

ব্রিটেনের লিডসে রয়েছে এইচজি রুফিং সাপ্লায়ার্স। ওই সংস্থারই বস স্টুয়ার্ট হটসন। গরমে কাজ করেত কর্মীদের কী অবস্থা হচ্ছিল, তা ভালই টের পাচ্ছিলেন তিনি। তা থেকে রেহাই দিতেই তিনি পুল পার্টির আয়োজন। বসের এই আচমকা ঘোষণায় চমকে যান ওই সংস্থার কর্মীরাও। সেখানে সুইমিং পুলের মধ্যেই সারা দিন ধরে চলে পুল পার্টি। আড্ডা, খাওয়া দাওয়ার সমস্ত রকম ব্যবস্থা ছিল সেখানে। ২টো বড়সড় সুইমিং পুলে আয়োজন করা হয়েছিল সেই পার্টির। বিনা পয়সাতেই সেখানে খাবার খেয়েছেন ওই সংস্থার কর্মীরা। সঙ্গে বিয়ারও ছিল অফুরন্ত। এর পাশাপাশি বিভিন্ন মজাদার গেমেরও আয়োজন করা হয়েছিল। এক দিন কাজ না করে, এই পার্টি খুব উপভোগ করেছেন সেখানকার কর্মীরা।

নিজেদের টিকটকর অ্যাকাউন্টে সে সময়ের বিভিন্ন ঘটনার মুহূর্তও শেয়ার করেছেন তাঁরা। এর পরই বিষয়টি নজরে এসেছে নেটিজেনদের। বসের এই উদ্যোগের কথা জেনে তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই বসকে। এই সংস্থার এক কর্মী জানিয়েছেন, তাঁরা ভাবেননি এ রকম একটি পার্টি তাঁদের জন্য আয়োজন করবেন বস।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours