ফুটবলার নিতে আর কোনও সমস্যা রইল না লাল-হলুদ শিবিরের।

অবশেষে স্বস্তি লাল-হলুদ সমর্থকদের। ট্রান্সফার ব্যান (Transfer ban) উঠল ইস্টবেঙ্গলের (East Bengal)। ফুটবলারদের বকেয়া টাকা মিটিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট (Sree Cement)। ফলে ফুটবলার নিতে আর কোনও সমস্যা রইল না। ইস্টবেঙ্গলের কাছ থেকে এখনও ৭ লাখ টাকা পায় ফেডারেশন। এর সঙ্গে যদিও ট্রান্সফার ব্যানের কোনও সম্পর্ক নেই। তবে এই টাকা মেটাতে না পারলে নতুন করে ক্লাব লাইসেন্সিংয়ে সমস্যা হতে পারে ইস্টবেঙ্গলের। সূত্রের খবর, এন্টিটি পরিবর্তনের ক্ষেত্রে সমস্যায় পড়তে পারে ইস্টবেঙ্গল।

দেশিয় ফুটবলারদের যে বকেয়াগুলো ছিল তা আগেই মিটিয়ে দিয়েছিল শ্রী সিমেন্ট। জিএসটি-র টাকা না দেওয়ায় ট্রান্সফার ব্যানের আওতায় ছিল ইস্টবেঙ্গল ক্লাব। কিন্তু সেই টাকাও মিটিয়ে দেওয়ায় আর ট্রান্সফার ব্যানের আওতায় থাকল না ইস্টবেঙ্গল ক্লাব। ওমিদ সিংয়ের বিষয়টা এখনও ফিফার ক্যাসে (কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্টস) ঝুলে আছে। পরবর্তী ট্রান্সফার উইন্ডোর আগে ওই টাকাটা মেটাতে হবে। না হলে আবারও ট্রান্সফার ব্যানের আওতায় পড়বে ইস্টবেঙ্গল।

এ দিকে ইস্টবেঙ্গলের কাছে ৭ লাখ টাকা বকেয়া রয়েছে ফেডারেশনের। শ্রী সিমেন্টকে ওই টাকা মিটিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছে ক্লাব। ফেডারেশনকেও তার একটা কপি পাঠিয়েছে ইস্টবেঙ্গল। ওই ৭ লাখ টাকা মেটাতে না পারলে ক্লাব লাইসেন্সিংয়ে সমস্যার মুখে পড়তে হতে পারে‌। কারণ ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধার পর এন্টিটি পরিবর্তন করতে হবে। তখন বেকায়দায় পড়তে হতে পারে ইস্টবেঙ্গলকে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours