সমীরণ পাল এবং হিন্দোল দে, উত্তর ২৪ পরগনা, কলকাতা: অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) বিষ ইঞ্জেকশন (Injection) দিয়ে মেরে ফেলা হবে উডবার্ন ওয়ার্ডে (Woodburn Ward)। চাঞ্চল্যকর দাবি করলেন বনগাঁ দক্ষিণের বিজেপি (BJP) বিধায়ক। তাঁর দাবি, সিবিআইয়ের মুখোমুখি হলে কুর্কীতি ফাঁস করে দেবেন অনুব্রত মণ্ডল।

বিজেপি বিধায়ককে সিবিআইয়ের তলব করা উচিত, পাল্টা আক্রমণে তৃণমূল (TMC)।

গরু পাচার মামলায় সিবিআই-এর কাছে হাজিরা না দিয়ে SSKM হাসপাতালে ভর্তি হয়েছেন অনুব্রত মণ্ডল! বীরভূম জেলা তৃণমূলের সভাপতি সপ্তাহ খানেকের বেশি সময় ধরে ভর্তি রয়েছেন উডবার্ন ওয়ার্ডে। এই প্রেক্ষিতে চাঞ্চল্যকর দাবি করলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।

কী দাবি বিজেপি বিধায়কের?

বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার বলেন, "অনুব্রত মণ্ডল ভাবছেন, উডবার্ন ওয়ার্ডে শুয়ে শুয়ে CBI'র হাত থেকে বেঁচে যাবেন। কখনও তা সম্ভব নয়। আগামী দিনে CBI'র দরজায় যেতে হবে, আর না হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষধর ইঞ্জেকশনে মরতে হবে।" বিজেপি বিধায়কের আরও দাবি, CBI-এর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলে তৃণমূলের কুর্কীতি ফাঁস করে দেবেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী উডবার্ন ওয়ার্ড থেকে আর ফিরতে দেবেন না অনুব্রতকে, বেরলেই কুকীর্তি ফাঁস হবে'

স্বপন মজুমদার বলেন, "আমার তো মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায় ওই উডবার্ন ওয়ার্ড থেকে তাঁকে (অনুব্রত মণ্ডলকে) আর ফিরতে দেবেন না। তার কারণ যদি ফিরতে দেন, তাহলে

পাল্টা তৃণমূল

বিজেপি বিধায়ককেই এবার, সিবিআইয়ের তলব করা উচিত বলে পাল্টা সুর চড়িয়েছে তৃণমূল।তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, "সিবিআইয়ের এক্ষুনি উচিত স্বপন মজুমদারকে ডেকে পাঠানো। তিনি এত খবর যখন রাখেন, ভিতরের খবর রাখেন, দেখব সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদ করে কি না। তিনি কীভাবে জানলেন?"

সিবিআইয়ের কাছে হাজিরা না দিয়ে অনুব্রত মণ্ডলের হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে আগেই দানা বেঁধেছে বিতর্ক। বিজেপি বিধায়কের চাঞ্চল্যকর দাবি ঘিরে সেই বিতর্ক নতুন মাত্রা পেল।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours