কেরালায় রাজমিস্ত্রীর যোগালীর কাজে গিয়ে মাটি ধ্বসে মৃত্যু হয় বাংলার ৪ যুবকের। শোকের ছায়া পরিবার সহ গোটা এলাকায়। মৃতদেহ মধ্যে তিন‌ যুবক উত্তর ২৪ পরগনার অশোকনগরের এবং একজন নদীয়ার হরিণঘাটার।

মৃত যুবকরা হলেন, অশোকনগর থানা এলাকার বাসিন্দা নুর আমিন মন্ডল(১৮)-বাড়ি শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েত আসুদী গ্রামে, নজেশ আলি মন্ডল(২৮)- বাড়ি শ্রীকৃষ্ণ পুর পঞ্চায়েতের আসুদী গ্রামে, কুদ্দুস আলি মন্ডল(৪৬)- বাড়ি বেরাবেরি পঞ্চায়েতের সালার হাট গ্রামে।অন্যদিকে নদীয়ার হরিণঘাটা থানার পাঁচ কেওনি গ্রামের বাসিন্দা ফয়িজুল্লা মন্ডল(৩২)।


জানা যায়, প্রত্যেকে গত ৫ তারিখ কেরালার আলুয়া মেডিক্যাল কলেজের চিকুস এলাকায় রাজমিস্ত্রী যোগালীর কাজে গিয়েছিলেন। পরিবার সূত্রে খবর, গতকাল অর্থাত্‍ শুক্রবার দুপুরে খাবার খেয়ে পঁচিশ ফুট গর্তে নেমে কাজ করছিলেন তখন হঠাত্‍ করে উপর থেকে মাটি ধ্বসে নিচে চাপা পড়ে চার বাঙালি যুবক। তড়িঘড়ি তাদের উদ্ধার করতে গিয়ে অশোকনগরের আরও দুই যুবক জিয়ারুল মন্ডল এবং ফারুক মন্ডল তাঁরাও আহত হয়।


এরপর সঙ্গীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সক চার বাঙালি যুবককে মৃত ঘোষণা করেন। এই দুঃসংবাদ বাড়িতে আসতেই শোকের ছায়া নেমে আসে পরিবার সহ গোটা এলাকায়

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours