গ্যাস ডেলিভারি দিতে এসে কিশোরীকে জড়িয়ে ধরল ডেলিভারি বয় কায়েম মোল্লা । কিশোরী চিত্‍কার করলে তাকে থামাতে হাতে ধরিয়ে দিল দশ টাকাও । পরে পালানোর চেষ্টা করলে হাতেনাতে ধরে ফেলে প্রতিবেশীরা । শুরু হয় গনপ্রহার (girl molested by gas delivery boy) ।

বারাসত, 3 ফেব্রুয়ারি : এসেছিলেন গ্যাস দিতে ।ঘরে একা মেয়েকে দেখে তাকে জড়িয়ে ধরল ডেলিভারি বয় কায়েম মোল্লা । কিশোরী চিত্‍কার করলে তাকে থামাত হাতে ধরিয়ে দিল দশ টাকাও । তারপরেই তাকে হাতেনাতে ধরে গনপিটুনি দিল উত্তেজিত জনতা । ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বারাসতের সুকান্ত নগরে (Girl molested by gas delivery boy) ।


খবর পেয়ে পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত গ্যাস ডেলিভারি বয়-কে মারমুখী জনতার হাত থেকে উদ্ধার করে । আটক করে তাকে নিয়ে যাওয়া হয় বারাসত থানায় । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ।কিশোরীর বাবা-মা দু'জনেই কাজের সূত্রে সকালেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন । বাড়িতেই একাই ছিল কিশোরী । দুপুরের দিকে বাড়িতে গ্যাস দিতে আসেন ডেলিভারি বয় । অভিযোগ, তখনই একা থাকার সুযোগ নিয়ে কিশোরীর সঙ্গে অভব্য আচরণ করে অভিযুক্ত । হাত ধরে টানাটানি করা হয় বলেও অভিযোগ ।


গ্যাস ডেলিভারি দিতে এসে কিশোরীকে জড়িয়ে ধরলেন ডেলিভারি বয় কায়েম মোল্লা ।কিশোরীর চিত্‍কারে অভিযুক্ত ডেলিভারি বয় সেখান থেকে পালানোর চেষ্টা করলে হাতেনাতে ধরে ফেলে প্রতিবেশীরা । শুরু হয় গনপ্রহার । জুতো, বাঁশের কঞ্চি দিয়ে অনবরত চলতে থাকে মারধর । পরে নিজের কুকর্মের কথা সংবাদমাধ্যমের সামনে স্বীকার করে নেয় অভিযুক্ত ডেলিভারি বয় কায়েম মোল্লা । ধৃতের বিরুদ্ধে শ্লীলতাহানি সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে । শুক্রবার ধৃতকে বারাসত আদালতে পেশ করা হবে ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours