স্বামী-স্ত্রীর মধ্যে বচসাকে কেন্দ্র করে প্রাণ গেল এক কলেজ ছাত্রীর। বীরভূমের নলহাটির ৩ নম্বর ওয়ার্ডের বিদুপাড়ার ঘটনা। একই সঙ্গে এই ঘটনার নেপথ্যে উঠে এসেছে বিবাহ বহির্ভূত সম্পর্কের তত্ত্বও।

ঘটনায় প্রকাশ, স্ত্রীর সঙ্গে ঝগড়া চলাকালীন গুলি ছোড়েন এক ব্যক্তি।সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে গিয়ে লাগে পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে থাকা এক কলেজ ছাত্রীর গায়ে। গুরুতর জখম অবস্থায় তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে এলে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত কলেজ ছাত্রীর নাম নিকিতা খাতুন।


নলহাটি কলেজে স্নাতক স্তরের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন নিকিতা। স্থানীয় সূত্রে জানা যায়, পাশের বাড়ির ওই কলেজ ছাত্রীর সঙ্গে স্বামীর প্রেমের সম্পর্ক রয়েছে বলে অনেকদিন ধরেই সন্দেহ ছিল স্ত্রীর মনে।


নিকিতার পরিবারের দাবি, মঙ্গলবার দুপুর ২টো নাগাদ পাশের বাড়ির বিরু শেখের সঙ্গে তার স্ত্রী অশান্তি বাঁধে। সেই সময় নিকিতা ছাদে ছিলেন। ঝগড়ার মধ্যেই স্ত্রীকে লক্ষ্য করে গুলি করে বিরু। সেই গুলি লাগে নিকিতার গায়ে। হাসপাতালে নিয়ে গেলেও তাঁকে বাঁচানো যায়নি।


এ দিকে ঘটনার পর পলাতক অভিযুক্ত বিরু। তবে তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। ছাদে দাঁড়িয়ে থাকা স্ত্রীকে লক্ষ্য করে ছোড়া গুলি করে পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে থাকা ওই কলেজ ছাত্রীর গায়ে গিয়ে লাগল, তা নিয়েই সন্দেহ দানা বেঁধেছে। আর সেখান থেকেই জোরালো হচ্ছে মৃতার সঙ্গে অভিযুক্তের বিবাহ-বহির্ভূত সম্পর্কের তত্ত্ব।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours