পারিবারিক অশান্তি জেরে ঘটে গেল এক ভয়াবহ ঘটনা। যার জেরে বৃহস্পতিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে জলপাইগুড়ির ময়নাগুড়ি থানার অন্তর্গত উত্তর মৌয়ামাড়ি এলাকায়। সেখানে ক্ষুর দিয়ে গলার নলি কেটে স্ত্রীকে খুন করল স্বামী। মৃত মহিলার নাম কানন শীল।তাঁর স্বামী তথা অভিযুক্ত মহাদেব শীলকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে স্বামী এবং স্ত্রীর মধ্যে বিভিন্ন রকম পারিবারিক বিষয় নিয়ে গন্ডোগোল চলছিল। বৃহস্পতিবার সকালে দু'জনের মধ্যে ঝামেলা চরম জায়গায় গিয়ে পৌঁছায়। এরপর পেশায় সেলুনকর্মী মহাদেব বাড়ির উঠোনে দাঁড়িয়ে ক্ষুর দিয়ে স্ত্রীর গলা কেটে দেয়। সেই সময় তাদের এক ছেলে ও মেয়ে বাড়িতেই ছিল। খুন করার পর অভিযুক্ত বাড়ি থেকে পালিয়ে যায়।

এরপর গোটা বিষয়টি প্রতিবেশীদের নজরে আসে। খবর দেওয়া হয় ময়নাগুড়ি থানার পুলিশকে। পুলিশ এসে বাড়ি থেকে কিছু দূরে লুকিয়ে থাকা অভিযুক্তকে গ্রেফতার করে। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃত মহিলার দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানান, অভিযুক্তকে গ্রেফতার করে তার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours