ভাঙড়, 16 ফেব্রুয়ারি : ভ্যালেন্টাইন্স ডে-র দিন স্ত্রী মৃত্যু কামনা করেছিলেন । তাই ভালোবাসার প্রমাণ দিতে আত্মঘাতী হলেন যুবক (Husband commits suicide on Valentines Day in Bhangar South 24 Parganas) ।ভালোবাসা দিবসে কোথাও চলেছে আবেদন-নিবেদন, কোথাও আবার গ্রহণ পর্ব । এই দিনটিতে প্রত্যেক প্রেমিক-প্রেমিকারা হাতে লাল টাটকা গোলাপ আর বিভিন্ন উপহার দিয়ে দিনটি পালন করেন । তবে ভালোবাসার দিনেই ঘটে গেল মর্মান্তিক অঘটন । ভাঙড়ের কাশীপুর থানার পোলেরহাট ঘোষপাড়া এলাকার ঘটনা । মৃত যুবকের নাম রাজা ঘোষ ।

পরিবার সূত্রে খবর, দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কের পর মন্দিরা ঘোষের সঙ্গে বিয়ে করেন রাজা । অভিযোগ, কিন্তু বিয়ের এক বছরের মধ্যেই স্ত্রীর সঙ্গে অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্ক তৈরি হয় । এনিয়ে সংসারে অশান্তি শুরু হয় । নিজেরাই ঠিক করেন দু'জন আলাদা হয়ে যাবেন ।সেই মতো সালিশি সভা ডেকে দুই পরিবারের সম্মতিতে আলাদা হয়ে গিয়েছিলেন স্বামী-স্ত্রী । কিন্তু তারপরও দু'জন নিয়মিত কথা বলতেন । একে অন্যের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন । রাজার পরিবারের দাবি, মন্দিরার ভালোবাসাতে অন্ধ ছিল রাজা । সোমবার সকালেও মন্দিরার সঙ্গে ঝামেলা হয় । সেই সময় মন্দিরা নাকি রাজাকে জানিয়েছিলেন, রাজা মারা গেলে তাঁর মৃতদেহে গোলাপ দিতে আসবেন মন্দিরা । আর মন্দিরার সেই কথা রাখতে আত্মহত্যা করেছেন রাজা ।

রাজার মা বলেন, "আমার ছেলের আর ওই মেয়টির সঙ্গে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল । কিন্তু বিয়ের এক বছরের মধ্যে মেয়েটির অন্য কাউক ভালো লাগে । একাধিকবার সল্টলেকেও অন্য ছেলের সঙ্গে ঘুরতে দেখা যায় । ওদের ডিভোর্সের মামলা চলছিল ।" তিনি জানান, মামলা চললেও একে অপরের সঙ্গে দেখা করত দম্পতি ।

ইতিমধ্যে কাশীপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । ঘটনার পর রাজার পরিবারের সদস্যরা মন্দিরার শাস্তি চেয়ে থানায় অভিযোগ করেছে । কাশীপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours