পুলিশি তত্‍পরতায় বানচাল ডাকাতির ছক । আগ্নেয়াস্ত্র-সহ মালদায় ধৃত ৫ ডাকাত (arrest robbers with fire arms)। সোমবার রাতে মালদা বিমানবন্দর এলাকা থেকে ৫ জনের ডাকাত দলটিকে আটক করেছে স্থানীয় পুলিশ (police arrest 5 robbers)।

মালদা, 2 ফেব্রুয়ারি : আগ্নেয়াস্ত্র-সহ ধৃত ৫ ডাকাত দল (police arrest 5 robbers) ।সোমবার রাতে মালদা ইংরেজ বাজার থানা এলাকার পুলিশ গ্রেফতার করেছে (police arrest robbers) । জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে মালদা ইংরেজ বাজার থানার পুলিশ হানা দেয় স্থানীয় বিমান বন্দর চত্বরে । সেখান থেকে ৫ জনের ডাকাত দলটিকে আটক করেছে পুলিশ ।


ধৃতেরা হলেন, মিঠুন রবিদাস (33), মঙ্গল চৌধুরী (24), অমিত সাহা (19), দীপক সিং(19), অচিন্ত মন্ডল (32) । দীপকের বাড়ি বর্ধমানের বড়োবাঁশি এলাকায় । বাকি চার অভিযুক্ত মালদার ইংরেজ বাজার এলাকার মহদিপুর, অমৃতি বিনপাড়া, অমৃতি মোহনপাড়া ও সুকান্তপল্লির বাসিন্দা । ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান-সহ এক রাউন্ড কার্তুজ, দু'টি ধারাল অস্ত্র ও একটি লোহার রড উদ্ধার হয়েছে ।


প্রাথমিকভাবে পুলিশের অনুমান ধৃতরা ডাকাতির উদ্দেশ্য জমায়েত করেছিল । তাদের সঙ্গে আরও কেউ জড়িত কি না, তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ । ধৃতদের বিরুদ্ধে ডাকাতি, বেআইনি অস্ত্র মজুত-সহ ভারতীয় আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে । পুলিশের ততপরতায় বানচাল হয়ে গেল । ধৃতদের আজ মালদা জেলা আদালতে পেশ করা হয় ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours