অনুপমা পরমেশ্বর অভিনীত 'রাউডি বয়েস' সিনেমা মুক্তি পেয়েছে গত ১৪ জানুয়ারি। আশিষ রেড্ডি এতে অভিনয় করেছেন তার সঙ্গে জুটি বেঁধে। সিনেমাটির ট্রেইলার মুক্তির আগেই প্রকাশিত হয়। চুম্বন দৃশ্যে দেখা যায় তাতে এ জুটিকে। বিস্ময় প্রকাশ করেন তার ভক্তরা 'প্রেমাম' খ্যাত অনুপমাকে এমন অন্তঃরঙ্গ দৃশ্যে দেখে।

এমন দৃশ্যে কেন অভিনয় করলেন অনুপমা এমন প্রশ্ন উঠেছে তারপর থেকেই?

জানা যায়, পরমেশ্বর হাজির হয়েছেন প্রথমবারের এতটা আবেদনময়ী রূপে। দর্শকদের চমকে দিয়েছেন সিনেমাটিতে তার কিছু দৃশ্য। পরমেশ্বর ১ কোটি ৭৫ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন এ সিনেমার জন্য।

এই সিনেমায় অনুপমা নিয়েছেন ক্যারিয়ারের সবচেয়ে বেশি পারিশ্রমিক। এক প্রতিবেদনে এর কারণ ব্যাখ্যা করে জানিয়েছে, সাধারণত এত পারিশ্রমিক নেন না অনুপমা পরমেশ্বর। দুটি কারণে এত বেশি পারিশ্রমিক নিয়েছেন তিনি। এক. নতুন নায়ক। দুই. চুম্বন দৃশ্য।

অক্ষয় ও কাব্য কলেজ শিক্ষার্থী। এক সময় ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অক্ষয় কাব্যর প্রেমে পড়ে। অক্ষয় ও কাব্য চরিত্রে অভিনয় করেছেন আশিষ ও অনুপমা। রোমান্টিক ঘরানার এ সিনেমা রচনা ও পরিচালনা করেছেন শ্রী হর্ষা। মুক্তির পর থেকে সিনেমাটি বেশ প্রশংসা কুড়াচ্ছে।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। ২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত দেড় ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। রূপের জাদুতেও দর্শকের মনে নাড়া দিয়েছেন এই অভিনেত্রী।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours