দমকল মন্ত্রী সুজিত বসু করোনা পজিটিভ। শেষ পর্যন্ত পাওয়া খবরে, এই মুহূর্তে হোম আইসোলেশন রয়েছেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু।

দমকল মন্ত্রী সুজিত বসু (Sujit Bose) করোনা পজিটিভ (Covid Positive)। এই নিয়ে দ্বিতীয়বার কোভিডে আক্রান্ত হলেন তিনি। শেষ পর্যন্ত পাওয়া খবরে, এই মুহূর্তে হোম আইসোলেশন রয়েছেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু।

তার শারীরিক অবস্থা এখনও অবধি স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালের মে মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী সুজিত বসুষ তবে সেবার তিনি কোভিড আক্রান্ত হলেও উপসর্গ ধরা পড়েনি। তবে সেবার মন্ত্রীর পরিবারের পরিচারিকা প্রথমে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর সোয়াব টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই মন্ত্রীর পরিবার ফুলবাগান থানা এলাকায় ইএম বাইপাস এলাকার একটি বেসরকারি হাসপাতালে কোভিড টেস্ট করাতে গিয়েছিলেন মন্ত্রী সহ পরিবার। তারপরেই তাঁদের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তবে এবার ফের কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই দমকল মন্ত্রীকে(WB Fire services Minister) চিন্তায় অনুগামীরা।

অপরদিকে, এই মুহূর্তে রাজ্যে কোভিড সংক্রমণ লাগামছাড়াভাবে বাড়ছে। উল্লেখ্য, শুক্রবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী এই মুহূর্তে রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ২১৩ জন। এবং ইতিমধ্যেই রাজ্যের তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী করোনায় আক্রান্ত। কিছুদিন আগেই রাজ্যের বিদ্যুত্‍ মন্ত্রী অরুপ বিশ্বাস কোভিডে আক্রান্ত হন। কোভিড মুক্ত করতে তাঁকে মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি প্রয়োগ করা হয়। পাশাপাশি ইতিমধ্য়েই কোভিডে আক্রান্ত হয়েছেন তৃণমূলের রাজ চক্রবর্তী, দেব সহ আরও অনেকেই।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours