বাজার থেকে বাইকে ফিরছিলেন দুই ভাই। রাস্তায় উল্টো দিক থেকে একটি ট্রাকের সজোরে ধাক্কা। ঘটনাস্থলেই মৃত্যু হল দুই ভাইয়ের। ঘটনাকে ঘিরে উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার কুলপির কচুবেড়িয়ার ১১৭ নম্বর জাতীয় সড়কে। মৃত দুই ভাইয়ের নাম সুজয় মণ্ডল ও বিজয় মণ্ডল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১২ টা নাগাদ উস্থি থানার হটুগঞ্জের বাসিন্দা সুজয় মন্ডল ও বিজয় মন্ডল বাইকে চেপে বাড়ি ফিরছিলেন।

সেই সময় কচুবেড়িয়া মোড়ে একটি ট্রাক তাঁদের বাইকে সজোরে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান দুই ভাই। তাঁদের মাথায় হেলমেট ছিল না।মাথায় গুরুতর চোট লাগে। মাথা থেকে রক্ত বের হতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিত্‍সকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে তাঁদের। ঘাতক ট্রাক চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সুজয় ও বিজয় সম্পর্কে খুড়তুতো ভাই। অন্যদিকে ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। এক স্থানীয় বাসিন্দা বলেন, "শীতের রাতে রাস্তায় লোক ছিল না। আচমকাই একটা বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে এসেছিলাম। আমরা যতক্ষণে এসে পৌঁছই ঘাতক লরির চালক ততক্ষণে গাড়ি ফেলে পালিয়েছে। একটা বাইক পড়ে থাকতে দেখি। কিছুটা দূরেই দুই যুবক পড়েছিল। রক্তে ভেসে যাচ্ছিল রাস্তা। আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ততক্ষণে সব শেষ।" একই সঙ্গে দুই ভাইয়ের মর্মান্তিক পরিণতিতে শোকস্তব্ধ গোটা গ্রাম। তবে জাতীয় সড়কে গাড়ির গতি নিয়ন্ত্রণে প্রশাসনের পদক্ষেপের দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours