ঘুমন্ত অবস্থায় দম্পতিকে কুপিয়ে খুন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) সিঙ্গুরে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই দেহদু'টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম দীনেশ প্যাটেল।তাঁর স্ত্রীর নাম অনসূয়া। কাঠের ব্যবসা ছিল দীনেশবাবুর। প্রতিবেশী সূত্রে খবর, পারিবারিক সম্পত্তি দিয়ে স্বজন-বিবাদ চলছিল। নিত্য অশান্তি লেগেই থাকত। অন্যান্যদিনের মতোই বুধবার রাতে খাওয়া দাওয়ার পর ঘুমিয়ে পড়েন প্যাটেল দম্পতি, তাঁদের ছেলে ও বাবা। বৃহস্পতিবার সকালে রক্তাক্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হয় দম্পতির দেহ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় তাঁদের ছেলে ও বাবা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় থানায়।

খবর পেয়েই সিঙ্গুর থানার পুলিশ গিয়ে উদ্ধার করেছে প্যাটেল দম্পতির দেহ। কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিত্‍সা চলছে আহতদের। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই দম্পতির? প্রাথমিকভাবে পুলিশের অনুমান, গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে মৃতদের। কিন্তু এই হামলার পিছনে কে বা কারা, তা এখনও স্পষ্ট নয়।

প্রতিবেশীরা জানিয়েছেন, প্যাটেল পরিবারের অন্তর্কলহ চরমে উঠেছিল। স্থানীয়দের দাবি, পরিবারের সদস্যরাই খুন করেছে দীনেশ ও অনসূয়াকে। পুলিশের তরফে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। দ্রুত অভিযুক্ত ধরা পড়বে বলে আশাবাদী পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours