বিধাননগর: স্ত্রীয়ের পরকীয়া রয়েছে। এই অভিযোগে নাবালক ছেলের সামনেই বউকে প্রথমে কাঠ, পরে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করলেন স্বামী। বৃহস্পতিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নিউটাউন এলাকার শুলংগুড়ি দক্ষিণ পাড়া এলাকায়।

ঠিক কী ঘটেছে?

জানা গিয়েছে, দীর্ঘদিন নিউটাউন থানা এলাকার শুলংগুড়ি দক্ষিণ পাড়ার বাসিন্দা প্রিয়াঙ্কা হালদারের সঙ্গে স্বামী রুবেল হালদারের বনিবনা হচ্ছিল না।স্বামীর সন্দেহ স্ত্রীয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে ঝামেলা হত তাঁদের। প্রিয়াঙ্কা থাকতেন বাপের বাড়িতে। তাঁর সঙ্গে ছিল তাঁদের একমাত্র ছেলে। বৃহস্পতিবার সকালে হঠাত্‍ শ্বশুরবাড়িতে উপস্থিত হন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিল তাঁর ছেলে।

কিন্তু বাড়ির দরজায় তালা দেখে তিনি তা ভাঙতে উদ্যত হন বলে স্থানীয় সূত্রে খবর। এদিকে স্ত্রীয়ের আগমনের খবর পেয়ে কর্মক্ষেত্র থেকে ছুটে আসেন স্বামী। বাড়ির সামনে বিতণ্ডা শুরু হয় তাঁদের। প্রথমে কথা কাটাকাটি পরে মারধর। স্ত্রী বাড়িতে ঢুকতে চাইলে এর পর কাঠ দিয়ে তাঁকে মারধর করেন কাঠ ব্যবসায়ী স্বামী বলে অভিযোগ। তার পর ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীয়ের এলোপাথাড়ি কোপ মারেন স্বামী রুবেল বলে অভিযোগ। মা কে রক্তাক্ত অবস্থায় দেখে নাবালক ছেলে ভয়ে সিঁটিয়ে যায়। দৌড়ে পালায় সে। ঘটনায় তীব্র চাঞ্চল্য শুরু হয়েছে এলাকায়। পরে অভিযুক্ত স্বামী রুবেল হালদারকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ১৩- ১৪ বছর আগে দেখাশোনা করে বিয়ে হয় রুবেল ও প্রিয়াঙ্কার। কিন্তু বিয়ের পরথেকেই তাঁদের বনিবনা হত বলে স্থানীয় সূত্রে খবর। স্বামীর সন্দেহ স্ত্রী অন্য কোনও সম্পর্কে রয়েছেন। এ নিয়ে প্রায়শই তাঁদের ঝামেলা হত। একসময়ে সেই অশান্তি চরমে ওঠে। তার পর থেকে ছেলেকে নিয়ে বাপের বাড়িতে থাকতেন প্রিয়াঙ্কা দেবী। অন্যদিকে কাঠ ব্যবসায়ী স্বামমী থাকতেন তাঁর পৈতৃক বাড়িতে।এদিন সকালে হঠাত্‍ই স্ত্রী ফিরে আসেন। তার পর এই কাণ্ড। জানা গিয়েছে, প্রিয়াঙ্কার মাথায় ও মুখে এলোপাথাড়ি দায়ের কোপ বসান স্বামী রুবেল। ছেলের সামনে যখন বাবা মাকে এভাবে কোপাচ্ছে তখন ভয়ে ছুটে গিয়ে মামীকে জানায় সে। তাঁরা ছুটে এসে দেখে রক্তাক্ত অবস্থায় ড্রেনের পাশে পড়ে থাকতে দেখেনম প্রিয়াঙ্কাকে। আঁতকে ওঠেন সবাই। রক্তাক্ত দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান। এর পর দেহ উদ্ধার করে বিধান নগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিত্‍সকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours