অর্ণব আইচ: ই এম বাইপাসে (EM Bypass) বিজ্ঞাপনের হোর্ডিংয়ে ঝুলন্ত দেহ উদ্ধার। খুন নাকি আত্মহত্যা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত ব্যক্তির নাম ও পরিচয় এখনও জানা যায়নি। প্রগতি ময়দান থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

বুধবার সকাল তখনও ঘুমঘোর কাটেনি ই এম বাইপাস এলাকার বাসিন্দাদের।সকাল সাড়ে ৬টা নাগাদ আচমকাই সকলে শোনেন বিজ্ঞাপনের হোর্ডিং থেকে ঝুলছে দেহ। স্থানীয়রা জড়ো হয়ে যান। চমকে ওঠেন সকলে। রাস্তার পাশ থেকে দেহ উদ্ধারের ঘটনার কথা শোনা যায়। তবে বিজ্ঞাপনের হোর্ডিং থেকে দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।


খবর পায় প্রগতি ময়দান থানার পুলিশ। ঝুলন্ত দেহটি উদ্ধার করা হয়। এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধারের সময় সুতির ওড়না গলায় জড়ানো ছিল। মৃতর ব্যক্তির দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতের নাম ও পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তবে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। স্থানীয়দের সঙ্গে কথা বলে ঘটনার কিনারা করার চেষ্টা করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours