কোম্পানিতে কাজ দেওয়ার নাম করে দত্তপুকুর অরবিন্দ পল্লীর এক কিশোরের কাছ থেকে লক্ষাধিক টাকা আত্মসাত্‍ এর অভিযোগ দুই-তিন জন কিশোরের বিরুদ্ধে। দত্তপুকুর অরবিন্দ পল্লীর বছর ১৫র শুভাশিস দাস এর এক বন্ধুর পরিচিত দুই কিশোর তাকে এক কোম্পানি কাজ করিয়ে দেওয়ার নাম করে ধাপে ধাপে লক্ষাধিক টাকা নেয়।কোম্পানির কিছু প্রোডাক্টও দেয়,কিন্তু তারপর কেটে যায় বহুদিন,চাকরির আর কোন ব্যবস্থা হয় না। শুভাশিস এর মা নেই,বাবা কে জানিয়ে,বাবার কাছ থেকে ধাপে ধাপে এই টাকা নেয়। মাঝখানে আগের টাকা বের করার জন্য আরও টাকা দেয়,না হলে হয়ত এত টাকার প্রতারণা হত না।যখন কোন উপায় বের না হওয়ায়, দত্তপুকুর থানার দ্বারস্ত হয়।

পুলিশ মূল অভিযুক্ত দুই কিশোর ও শুভাশিসকে থানায় নিয়ে গিয়ে মীমাংসা করার প্রচেষ্টা করে,তিনদিন সময়ও নেয় দত্তপুকুর থানা,তার মধ্যে মীমাংসার উপায় বের করা হবে, কিন্তু গতকাল শুভাশিস এর বাবা জয়ন্ত দাস কে আটক করে নিয়ে যায় দত্তপুকুর থানার পুলিশ তার বিরুদ্ধে অভিযোগ অভিযুক্ত দুই কিশোরকে দা দিয়ে ভয় দেখানোর।

দা বের করে জয়ন্ত দাস ভয় দেখানোর চেষ্টা করেছিল তা স্বীকারও করে নেন তিনি ।শনিবার জামিনে মুক্ত পায় জয়ন্ত দাস। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ রয়েছে এই প্রতারিত পরিবারের।দত্তপুকুর ১ নম্বর পঞ্চায়েত প্রধানকেও লিখিত অভিযোগ জানানো হয়েছে,দত্তপুকুর থানাতেও একই অভিযোগের কপি দেওয়া হয়েছে।

অসহায় পরিবার পঞ্চায়েত সহ পুলিশ প্রশাসনের তরফে আবেদন তাদের টাকা পুরোটা উদ্ধার করা না গেলেও যেন কিছু টাকা উদ্ধার হয়।এখনো পর্যন্ত এক টাকাও উদ্ধার হয়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours