পর্ন দেখতে অস্বীকার করায় অসমের নওগাঁও জেলায় এক নাবালিকাকে খুন করা হল। ঘটনায় যুক্ত সন্দেহে ৮ থেকে ১১ বছর বয়সী তিনজন নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি অভিযুক্ত নাবলকদের একজনের বাবাকেও গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়। অভিযোগ, তিন নাবালক সেই নাবালিকাকে যৌন নিগ্রহ করার চেষ্টাও করে।তবে এই বিষয়ে পুলিশ এখনও স্পষ্ট করে কোনও কিছু জানায়নি।

জানা গিয়েছে, তিন নাবালক ৬ বছরের নাবালিকাকে নিয়ে পর্ন দেখতে চেয়েছিল। তবে নাবালকদের প্রস্তাবে সায় দেয়নি নাবালিকা। এরপরই নাকি খুন করা হয় নাবালিকাকে। নাবালিকার দেহটি মঙ্গলবার একটি পাথর খাদানের টয়লেটে মেলে। এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ। পরে গতকাল পুলিশের তরফে টুইট করে জানানো হয়, কালিয়াবরের মিসায় ৬ বছর বয়সী শিশুক হত্যাকাণ্ডের কিনারা হয়েছে ২৪ ঘণ্টার মধ্যেই। ঘটনায় ৩ জন কিশোর, ১ জন প্রাপ্তবয়স্ককে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, তিন অভিযুক্ত নাবালকই নির্যাতিতার বাড়ির কাছে থাকত এবং তাদের মোবাইলে অশ্লীল ক্লিপ দেখত। মঙ্গলবার, তারা নির্যাতিতাকে খনিতে প্রলুব্ধ করে এনেছিল। সেখানে তারা তাকে সেই ক্লিপগুলি দেখানোর চেষ্টা করেছিল। মেয়েটি রাজি না হলে তারা তাকে পাথর দিয়ে হত্যা করে। ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা গিয়েছে উক্ত মোবাইলটি অভিযুক্ত নাবালকদের একজনের বাবার।

Source- Hindustan Times
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours